ওয়ার্নারকে পেটানোর হুমকি দিলেন ডি ককের বোন!

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্টের চতুর্থ দিনটা ছিলো টানটান উত্তেজন। মাঠে দেখায় যায় দুই দলের স্নায়ুযুদ্ধ। উত্তেজনার শুরু এবি ডি ভিলিয়ার্সের রান আউট থেকেই। ডি ভিলিয়ার্সের আউট হলে ওয়ার্নার ও ন্যাথান লায়নের উদযাপন দৃষ্টিকটু লাগে অনেকের কাছে। এরপরই আর্থিক জরিমানাসহ প্রথম ক্রিকেটার হিসেবে ১টি ডিমেরিটস পয়েন্ট পান লায়ন।

প্রথম টেস্টের চতুর্থ দিন প্লেয়ার্স টানেলে ডেভিড ওয়ার্নার ও কুইন্টন ডি ককের মধ্যকার কথা কাটাকাটির ঘটনার পর উত্তেজনার এখন বেশ চরমে। এবার ডি ককের বোন ড্যালিয়ান ডি কক খেপেঁছেন ওয়ার্নারের প্রতি। সোমবার টুইটারে ওয়ার্নারকে পেটানোর হুমকি দিয়েছেন ডি ককের বোন। টুইটারে ড্যালিয়ান ডি কক লিখেছেন, ‘আমি তোমাকে আঘাত করব।’

ডি ককের ও ওয়ার্নারের ঘটনার ভিডিও ফুটেজ অনলাইনে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, ওয়ার্নার ডি ককের দিকে বারবার তেড়ে যাচ্ছেন। আর তাকে থামানোর চেষ্টা করছেন স্বদেশী উসমান খাজা। পরে অধিনায়ক স্টিভেন স্মিথ ওয়ার্নারকে ঘটনাস্থল থেকে নিয়ে যান।

এ ঘটনায় দু’জনের বিরুদ্ধেই আচরণ বিধি অনুসারে খেলার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপরাধে অভিযোগ এনেছে আইসিসি। ওয়ার্নারের বিরুদ্ধে ২ মাত্রার অভিযোগ আনা হয়েছে। অন্যদিকে ডি ককের বিরুদ্ধে আনা হয়েছে এক মাত্রার অভিযোগ। ফলে এ টেস্টের জন্য নিষিদ্ধ হতে পারেন ওয়ার্নার। আর ডি ককের হতে পারে আর্থিক জরিমানা।