ক্রিশ্চিয়ানো রোনালদোই বিশ্বসেরা: ক্যাসমিরো

গত রাতে গেতাফের বিপক্ষে ম্যাচে রিয়াল মাদ্রিদ ৩-১ গোলের জয় পেয়েছে যেখানে জোড়া গোল করেছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তাই ম্যাচের পর সতীর্থ রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসমিরো।

ম্যাচ পরবর্তি সংবাদ সম্মেলনে ক্যাসমিরো বলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো আরো একবার দেখাল সেই বিশ্বের সেরা। সে দলের জন্য অনেক কিছু নিয়ে এসেছে।

এদিকে সামনেই এখন রিয়াল মাদ্রিদের ম্যাচ পিএসজির বিপক্ষে। আর সেই ম্যাচের আগেই ইনজুড়িতে পড়ে এখন হাসপাতালে দিন কাটাচ্ছে নেইমার। এই ম্যাচ নিয়ে ক্যাসমিরো বলেন, আমি নেইমারকে নিয়ে কিছু বলবনা। তবে এই ধরনের ম্যাচে সবাই খেলতে চায়। এটা একটা ম্যাচ যেখানে নেইমার খেলবেনা। কিন্তু তাদের আরো সেরা সেরা তারকারা আছে। ডি মারিয়া এখন সেরা ফর্মে আছে। প্রথম লেগে এগিয়ে থাকায় আমরা সুবিধাজনক অবস্থানে থাকলেও পিএসজি অনেক কঠিন একটি দল যারা আমাদের ভোগাতে পারে।

এদিকে ইনজুড়িতে আছে লুকা মড্রিচ এবং টনি ক্রুস। পিএসজির বিপক্ষে ম্যাচের আগে তাদের ফেরা নিয়ে ক্যাসমিরো বলেন, আশা করি তারা দুজনেই খেলবে। আমি নিশ্চিত করে কিছুই বলতে পারছিনা, তবে আশা করি তারা ম্যাচটি খেলার তৈরি।