জুনায়েদ সেঞ্চুরিতে বিশাল স্কোরের পথে কাপালি বাহিনী

ফতুল্লাহর খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় সকাল ৯টায় ডিপিএলের ম্যাচে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নেমেছে ব্রাদার্স ইউনিয়ন। টসে জিতে কলাবাগান দলপতি মুক্তার আলি ব্রাদার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন।

অলোক কাপালির নেতৃত্বাধীন ব্যাটিংয়ে নেমে মাত্র ৮ রানের মাথায় ওপেনার মিজানুর রহমানের উইকেটটি হারায়। তাসামুল হকের হাতে ক্যাচ দিয়ে আবুল হাসানের বলে ফিরতে হয়েছে মিজানুরকে। তবে শুরুতে উইকেট হারালেও খুব একটা বিপদে পড়তে হয়নি ব্রাদার্স ইউনিয়নকে।

জাতীয় দলের সাবেক ওপেনার জুনায়েদ সিদ্দিকি ওয়ান ডাউনে নামা ব্যাটসম্যান মাইশুকুর রহমানকে সাথে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। পাশাপাশি দারুণ ব্যাটিং করে তুলে নেন নিজের সেঞ্চুরিও। জুনায়েদ ১১১ বলে ১৬ চার ও ২ ছাক্কা হাঁকিয়ে ১২৩ রান করে আউট হন।

অপরদিকে জুনায়েদের সঙ্গী মাইশুকুর তুলে নিয়েছেন হাফসেঞ্চুরি। মাইশুকুর অল্পেন জন্য সেঞ্চুরি করতে পারেননি। মাইশুকুর ১২১ বলে ৯৬ রানে মোক্তার আলির বলে সানজিত সাহার হাতে কট দিয়ে মাত্র চার রান বাকি থাকতে ফিরে যান সাজঘরে। মাত্র চার রানের জন্য সেঞ্চুরি করতে না পেরে আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হলো মাইশুকুরকে।এখন ক্রিজে আছেন অধিনায়ক অলক কাপালি ও অভিষেক রহমান। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাপালি ১৬ বলে ২৫ রান ও অভিষেক ৫ বলে ৮ রান করে অপরাজিত আছেন। দলীয় ৩ উইকেটে ৪৫.২ ওভারে ২৬৫ রান।

কলাবাগান ক্রীড়া চক্রের আবুল হাসান, মাহমুদুল হাসান ও মোক্তার আলী একটি করে উইকেট পান।ব্রাদার্স ইউনিয়ন
মিজানুর রহমান, জুনায়েদ সিদ্দিকি, মাইশুকুর রহমান, অভিষেক রহমান, অলোক কাপালি (অধিনায়ক), ইয়াসির আলি, সোহরাওয়ার্দি শুভ, শাকিল হোসেন, মেহেদি হাসান রানা, শাখাওয়াত হোসেন, খালেদ আহমেদ।

কলাবাগান ক্রীড়া চক্র
তাসামুল হক, জসিমউদ্দিন, মোহাম্মদ আশরাফুল, আবুল হাসান, আকবর-উর-রেহমান, মুক্তার আলি (অধিনায়ক), তাইবুর রহমান, রাহাতুল ফেরদৌস, মাহমুদুল হাসান, সঞ্জিত সাহা, নাহিদ হাসান।