টাকার লোভে আপন মামাতো বোন কে অপহরণ

জমি বেঁচে ২০লক্ষ টাকা বাসাই রাখেন পুরান ঢাকার ওয়ারীর বাসিন্দা মো. সাব্বির খান। কিন্তু দূর সম্পর্কের আত্মীয় নায়না আফরিন মুনা সেই টাকার উপর লোভ পড়ে।মুনা টাকা লুটের জন্য ডাকাত ভারা করেও টাকা লোপাট করতে ব্যর্থ হন। কিন্ত তাতেও হার মানেনি মুনা সাব্বির খানের স্কুলপড়ূয়া মেয়ে সিনহা জেবিন খানকে (১৩) অপহরণ করে দাকাত দল। তার পর যথা নিয়মেই দাবী করেও ২০ লক্ষ টাকা। নয়লে মেয়েকে মেরে ফেলাম হুমকি দেন।

ডিবি পুলিশের তৎপরতাই স্কুলছাত্রী সিনহা জেবিনকে অক্ষত অবস্থায় উদ্ধার করে জড়িত তিনজনকে গ্রেফতার করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর এসব তথ্য।পুরান ঢাকার ওয়ারীর নামকরা সিলভার ডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী সিনহা জেবিন খান। গত মঙ্গলবার ওই স্কুল থেকেই অপহরণকারী চক্র শিশুটিকে তুলে নিয়ে হত্যার হুমকি দিয়ে মুক্তিপণের ২০ লাখ টাকা দাবী করে । ডিবি পুলিশ ওই রাতেই উদ্ধার করে জেবিন ।আর মুক্তিপণের ফাঁদ পেতে গ্রেফতার করা হয় নায়না আফরিন মুনা, শামীম হোসেন ও হাসিবুল হাসান শান্তকে। পরের দিন অপহরণের ঘটনায় আদালতে চাঞ্চল্যকর স্বীকারোক্তি দেয় তারা।

অভিযানের নেতৃত্বে থাকা ডিবি পুলিশের ডেমরা জোনাল টিমের সিনিয়র সহকারী কমিশনার নাজমুল হাসান ফিরোজ জানান,মুনার বাবা মা মারা গেলে জেবিনের মা বাবার কাছে মানুষ হন।তার পরেও আপন মামাতো বোন কে ২০ লক্ষ টাকার লোভে অপহরণ করতে দ্বিধাবোধ করেনী সে।
তিনি আরো বলেন অভিযোগ পেয়েই তারা উদ্বার অভিযান শুরু করেন এবং পুড়া টিমকে পাক্রাও করেন।