ড্রেসিং রুমের দরজা ভেঙ্গেছে সাকিব

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান নাকি সে দিনের সেই ড্রেসিং রুমের দরজা ভেঙ্গেছিলেন এমনই দাবি করেছে। লংকান বহুল প্রচলিত সংবাদপত্র ‘দ্য আইল্যান্ড’। এই সংবাদ তারা করেছে বাংলাদেশ তুচ্ছ তাচ্ছিল্য করে । তবে এর পক্ষে তার প্রমাণ হাজির করতে পারেনি। যদিও সে দিনের সেই  ম্যাচ রেফারি ক্রিস ব্রডও বিষয়টি উপেক্ষা করেছেন। সাকিব আল হাসানকে  শাস্তি না দেওয়াই জন্য আইল্যান্ড খেপেছে। পত্রিকার দাবি এই দরজা ঠিক করতে শ্রীলঙ্কা বোর্ডের খরচ হয়েছে ১ লাখ ৪৭ হাজার রুপি।

সংবাদপত্রটি আরো লিখেছে, ‘সিসিটিভি ক্যামেরা যদিও সিদ্ধান্ত দিতে পারেনি যে কে আসলে ক্ষতিটা করেছে তবে দ্য আইল্যান্ড জানতে পেরেছে, ম্যাচ রেফারি ক্রিস ব্রড খাবার সরবরাহকারীদের সাথে কথা বলেছিলেন। তা করেছিলেন ড্রেসিং রুমে এই কাণ্ডটা কোন কালপ্রিট করলো তা বের করতে। তাদের দাবি বাংলদেশ দলের অধিনায়ক জোর করেই এই কাণ্ড ঘটিয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার শ্রীলঙ্কা-বাংলাদেশ ম্যাচ শেষটায় চরম উত্তেজনায় এসে ঠেকে। দুই বাউন্সার দেন পেসার ইসুরু উদানা কিন্ত আম্পায়ার ‘নো’ না ডাকলে বাংলাদেশে খেলোয়াড়রা মাঠ ও মাঠের বাইরে ক্ষোভে ফেটে পড়েন। সাকিব মাঠ ছেড়ে খেলোয়ারদের চলে আসতে বলেন,পরে অবশ্য পরিস্থিতি শান্ত হয়। এই ম্যাচে বাংলাদেশ জয়ী হয়।