ঢাকা প্রিমিয়ার লিগে সেঞ্চুরী মিসের এক দিন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আজকের দিনে ৪টি সেঞ্চুরী মিস হয়েছে। এছাড়াও দুটি সেঞ্চুরী হয়েছে এবং অর্ধশতক হয়েছে বেশ কয়েকটি।

সাইনপুকুর ও লিজেন্ড অব রুপগঞ্জ ম্যাচে সেঞ্চুরীর দেখা পেতে পেতেও হতাশ হতে হয়েছে রুপগঞ্জের দুই তারকা মোহাম্মদ নাইম ও পারভেজ রসুলকে। ম্যাচে নাইম করেন ৯৩ রান। পারভেজ রসুল করেন ৮৮ রান।

একই ম্যাচে লিজেন্ড অব রপগঞ্জের দেয়া ২৬৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সেঞ্চুরী মিস করেছেন সাইনপুকুরের সাদমান ইসলাম। তিনি আউট হয়েছেন ৯৫ রানে। তবে তিনি সেঞ্চুরী না পেলেও তার দল জিতেছে ১ উইকেটে।

এদিকে কলাবাগান ও অগ্রনী ব্যাংকের ম্যাচে ১ রানের জন্য সেঞ্চুরী মিস করেছেন অগ্রনী ব্যাংকের শাহারিয়ার নাফিস। ৯৯ রানে আউট হয়েছেন তিনি। দলের আরেক তারকা আজমির আহমেদ করেন ৫৮ রান।

জবাব দিতে নেমে সেঞ্চুরী করেছে কলাবাগানের দুই তারকা আশরাফুল ও তাসামুল হক। আশরাফুল ১০২ ও তাসামুল ১০৬ রান করেন। ম্যাচটিও জিতেছে আশরাফুলের দল।

দিনের আরেক ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ও খেলাঘরের মধ্যকার ম্যাচে খেলাঘর জিতেছে ৩ উইকেটে। ম্যাচে ব্রাদার্সের দেয়া ১৮৮ রানের টার্গেট ৩ উইকেট হাতে রেখেই টপকে যায় খেলাঘর। ম্যাচে ব্রাদার্সের হয়ে ৬৬ রান করেন অলক কাপালি।