‘তামিমের রিপোর্টে এতো খারাপ কিছু আসার কথা না’

নিদাহাস ট্রফি শেষ করে সেখান থেকেই সরাসরি পাকিস্তানের লাহোরে চলে যান টাইগার ওপেনার তামিম ইকবাল। পাকিস্তান সুপার লিগে গত ২০ মার্চ পেশোয়ার জালমির মুখোমুখি হয় কোয়েটা গ্লাডিয়েটর্স। আর সেই কোয়ালিফায়ার ম্যাচে ১ রানে জয় পায় তামিমের পেশোয়ার। কোয়েটার বিপক্ষে দারুণ জয়ের দিনে হাঁটুর ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

আর তাই তার চিকিৎসার জন্য দ্রুত পাকিস্তান থেকে থাইল্যান্ডের ব্যাংককেও পাঠায় ফ্র্যাঞ্চাইজিটি। আর সেখানে তার রিপোর্ট খুব ভালো নয় বলেই গুঞ্জন উঠেছে। যদিও তামিমের রিপোর্ট এখনো হাতে পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর তাই এ ব্যাপারে কিছু নিশ্চিত না বলতে পারলেও তামিমের ব্যাপারে এতো বেশি খারাপ খবর আসার কথা নয় বলেই জানালেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তামিম ওইখানে এমআরআই করেছে। ও কাল পরশু আসবে। আসলে তখন আমরা জানতে পারবো বিস্তারিত। ওর কি হয়েছে, খারাপ কি ভালো, এমন কিছু জানি না। আমার ধারণা রিপোর্টে এতো খারাপ কিছু আসার কথা না। তারপরও না দেখে কিছু বলতে পারছি না। আমাকে তামিম বলেছে ২৬ তারিখের (মার্চ) মধ্যে চলে আসবে। আসুক তারপর বলা যাবে।’