তাহলে কি বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেল দিবালার!

দিবালা বলেছিল, মেসির সাথে খেলাটা খুবুই কষ্টের। আর এই একটি কথার পরিণতি যে এতটা ভয়াবহ হবে তা মনে হয় বুঝতেই পারেনি জুভেন্টাসের এই ফরোয়ার্ড। বুঝতে হয়তো বলতোই না।

ক্লাবে জুভেন্টাসের মেইন ফরোয়ার্ড দিবালা। বার্সায় মেসি। দুজনের জায়গা একই হওয়ায় মেসিকে জায়গা ছাড়তে গিয়ে নিজের খেলাটাই খেলতে পারেন না দিবালা। আর সেটাই তার জন্য কাল হতে পারে।

বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ গুলোতে সম্ভাব্য সেরা তারকাদেরই বাছাই করে থাকে কোচরা। যাদের নিয়ে বিশ্বকাপে যাওয়ার ইচ্ছা আছে তাদেরই যাচাই বাছাই করেন তারা। কিন্তু চলতি মাসে দুটি প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে জায়গা হয়নি এই জুভেন্টাস তারকার। একই সাথে জায়গা হয়নি ইন্টার মিলানের সেরা তারকা ইকার্দির।

দল ঘোষনার পর কিছুদিন আগে আরো তিনজন তারকাকে স্কোয়াডে নিয়েছিল আর্জেন্টিনা কোচ। কিন্তু সেখানেও রাখা হয়নি দিবালা বা ইকার্দিকে। সর্বশেষ ইনজুড়িতে পড়ল অ্যাগুয়েরু। এবার দিবালার জন্য রাস্তা খোলা এমনটাই ভেবেছিল সবাই। তবে এবারো তাকে হতাশ করে অ্যাতলেটিকো ফরোয়ার্ড কোরেয়াকে দলে নিল সাম্পাওলি। আর এত বার উপেক্ষিত থাকার পর আর্জেন্টাইন ভক্তদের মনে শঙ্কা শুরু হয়েছে তাহলে কি দিবালাকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে আর্জেন্টিনা?