দেবের কাছ থেকে শুভশ্রীকে ছিনিয়ে নিলেন রাজ

টালিউডের বেশ জনপ্রিয় জুটি দেব ও শুভশ্রী। সিনেমার পর্দায় তাদের রসায়ন ছিলো বেশ চমৎকার। সিনেমার পাশাপাশি বাস্তব জীবনের পর্দায়ও তাদের রসায়ন সিনেমার চাইতে বেশী্। একটা সময় বেশ চুটিয়ে প্রেম করেছেন তারা।

কিন্তু সেই সম্পর্ক অনেক আগেই ভেঙে গেছে। আর সম্পর্ক ভেঙে যাওয়ার পর সমসাময়িক অন্য নায়িকাদের সঙ্গে ছবি করলেও সাবেক প্রেমিকার সঙ্গে কাজ করতে চাননি জনপ্রিয় এই নায়ক দেব। দেবের কাছ থেকে ভাগিয়ে নিলেন শুভশ্রী টালিউডের জনপ্রিয় এক পরিচালক।

শুভশ্রী সেই জনপ্রিয় পরিচালকের সাথে শুধু প্রেম নয় বিয়ের পিরিতেই বসে গেছেন। মঙ্গলবার রাতে প্রেম সফল করে বিয়েও করেছেন। তার বর আর কেউ নন নায়িকার সাবেক প্রেমিকের কাছের বন্ধু পরিচালক রাজ চক্রবর্তী।

জানা গেছে, আসছে ১১ মার্চ জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান করবেন রাজ-শুভশ্রী। এদিকে সাবেক প্রেমিকা ও বন্ধুকে উদ্দেশ্য করে টুইটারে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন দেব।

তিনি লিখেছেন, ‘চকোলেট বাবু (রাজ চক্রবর্তী), তোমাকে অভিনন্দন। তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। তোমাদের জন্য আমি ভীষণ খুশি।’

অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তীর সাবেক প্রেমিকা জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীও টুইটারে তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।