ধর্ষণ মামলায় পঞ্চম শ্রেণির দুই ছাত্র গ্রেপ্তার

চুয়াডাঙ্গা সদর উপজেলার মনিরামপুর গ্রামের দুলালের ছেলে আবির হাসান আশিক (১০) ও একই গ্রামের আশাদুলের ছেলে সিহাব ওরফে সৌরভকে (১১) গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিবুদ্ধে উপজেলার আলুকদিয়া গ্রামে নয় বছর বয়সী এক বাক প্রতিবন্ধীকে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার এ ঘটিনায় দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকীতরা দুজনই একটি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত রয়েছে।

ধর্ষিতার মা অভিযোগ করে বলেছেন, রোববার বিকেলে তার নয় বছর বয়সী বাকপ্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে বাড়ির পাশের একটি পরিত্যক্ত গুদাম ঘরে নিয়ে যায় অভিযুক্ত আশিক ও সৌরভ। সেখানে নিয়ে গিয়ে ওই শিশুকে পাশবিক নির্যাতন করে তারা। পরে ওই শিশু অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে গিয়ে ঘটনাটি পরিবারকে জানালে পরিবারের লোকজন রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে দুই জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। মামলার দুই আসামিকেই গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।