নাচ আর ছক্কা নিয়ে যা বললেন মুশফিক

শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের জয় এক অসাধারণ উপাক্ষ্যাণ শুধু টাইগার শিবির নয় গোটা বাংলাদেশকে আনন্দের জোয়ারে ভাসিয়েছে বাংলাদেশ টিম। আর মনে দাগ কাটারই কথা মুশফিকের অমন মারকুটে ব্যাটিং সাথে নাচ। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মুশফিক বলেন, প্র্যাকটিসে ব্যাটিং দেখলে হয়তো অবাক হতেন না বোর্ড সভাপতি নাজমুল হাসান। কেননা মুশফিকের অমন খেলা দেখে নিজের বিস্ময়ের কথা প্রকাশ করেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।

সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে গত কাল ছিল বাংলাদেশের ঐচ্ছিক অনুশীলন। শুক্র, শনি ও রবিবার এখানেই ছিল ‘দ্য বিগ ম্যাচ’ ঐচ্ছিক অনুশীলনে এসেছিলেন দলের বেশির ভাগ সদস্য। আসেননি তামিম ইকবাল, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ আর রুবেল হোসেন।

অনুশীলনের আগে মুশফিক বল্ গেল্লেন, কেটে গেছে ড্রেসিংরুমের বদ্ধ হাওয়াটা,‘সবাই আমরা খুব করে চাইছিলাম একটা ম্যাচ জিততে, যেটা দেশ ছাড়ার আগেও বলে এসেছিলাম আমরা আমাদের কথা রাখতে পেরেছ। এখন সামনের ন্যাচ গুলো ভাল করার দৃঢ় প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাব।

কম জল্পনা কল্পনা হয়নি তাই মুশফিক খুলে বললেন, ‘খুব চিন্তাভাবনা করে কিছু করিনি। হঠাৎ করেই এ রকম করলাম। আমাদের অপু (নাজমুল হোসেন) উইকেট পেলে এভাবে উদ্‌যাপন করে, আমিও জেতার পর তাই করলাম।’