নিজের বায়োপিকে কেন কাঁদলেন সানি লিওন

বলিউড তারকা সানি লিওন। একসময়ের পর্ণ দুমিয়ের এই কুইন এবার নিজের জীবনের উপর নির্মিত বায়োপিকে অভিনয় করতে গিয়ে বার বার আবেগ আল্পুত হয়ে পড়ছিনেন। পুরোনো সেই সব দিনের কথা মনে পড়ে এ নিয়ে শুটিংয়ের এক পর্যায়ে তিনি কেঁদেই ফেলেছেন অনেক বার।

সানি লিওনের এই বায়োপিক সিরিজ জি ৫-এ প্রদর্শিত হবে। কারেনজিৎ কৌর নামের এই বায়োপিকে অভিনয় করছেন সানি নিজেই। বায়োপিকের শ্যুটিংয়ে দৃশ্যের কথা স্বরণ করে সানি নিজেই বলেন, টিংয়ের সময় এমন বহু সময় গেছে যখন তিনি অভিনয় করেত গিয়ে আবেগে ভেসে যান। শুটিংয়ের প্রথম দিকে তিনি বেশ উচ্ছসিত ছিলেন । তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে সানির। আর সেই জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

সানি আরো জানান, নি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এই দৃশ্য শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি । সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে সানি বলেন, তার জীবনে যা ঘটে গেছে তা সবই পুরনো। এবার তিনি নতুনভাবে সামনের দিকে এগোতে চান।

উল্লেখ্য, কিভাবে একটি সাধারণ পরিবার থেকে জীবনের লড়াই শুরু করেছিলেন সানি লিওন সেসব প্রসঙ্গই উঠে এসেছে তার জীবনের ওপর নির্মিত সিনেমায়।