নিজের সতীর্থ হিসেবে এই মোস্তাফিজকেই চান রোহিত

রবিবার ১৮ মার্চ ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ভারতের যখন প্রয়োজন ৩ ওভারে ৩৫ রান। বল করতে আসলেন মোস্তাফিজ। এমন টানটান উত্তেজনা আর কাঁপুনির মধ্যে অসাধারণ এক ওভারে করলেন তিন। এ ওভারের ফলে বাংলাদেশ দল ম্যাচ জয়ের সম্ভাবনায় একধাপ এগিয়ে গেল। শুধু তাই নয় তার করা ১৮তম ওভারে মাত্র ১ রান দিয়ে তুলে নিয়েছেন ১টি উইকেট।

আর তাতেই ম্যাচ থেকে প্রায় ছিটকে পড়ছিলো ভারত। ৪ ওভারে ২১ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। কিন্তু ১৯ তম ওভার ও ২০ তম ওভারে দিনেশ কার্তিকের ব্যাটিং তাণ্ডবেম ম্যাচ জিতে নিয়ে ভারত।

আর সেই ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান এবার খুব শিগগিরই সতীর্থ হতে যাচ্ছেন ভারতের অধিনায়ক (ভারপ্রাপ্ত) রোহিত শর্মা। আসন্ন আইপিএলের একাদশ আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন মোস্তাফিজ। আর এই দলের অধিনায়ক হলেন রোহিত শর্মা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মোস্তাফিজকে প্রশংসায় ভাসিয়ে রোহিত শর্মা ।

রোহিত বলেন, ‘পুরো সিরিজ জুড়ে দুর্দান্ত খেলেছে মোস্তাফিজুর রহমান। আজ (গতকাল ১৮ মার্চ) তো আমাদের প্রায় ছিটকেই দিয়েছিল ও। মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে তাকে পেয়ে আমি রোমাঞ্চিত। আন্তর্জাতিক ক্রিকেটের জন্য সে দারুণ প্রতিশ্রুতিশীল একজন খেলোয়ার। আশা করি, মুম্বাই ইন্ডিয়ান্সেও সে তার সর্বোচ্চ টুকু দিয়ে ভালো করবে।’