নির্বাচন কমিশন নিয়ে বোমা ফাটালেন এরশাদ।

গতকাল বুধ বার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ঈদগাহ্ ময়দানে আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন,নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা নেই।

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে জেলা জাতীয় পার্টি এ সমাবেশের আয়োজন করে।উপ-নির্বাচনের ব্যাপারে (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন,নাসিরনগরে সুষ্ঠু নির্বাচন করে আপনারা (নির্বাচন কমিশন) দেখিয়ে দেন,মতাহলে আপনাদের প্রতি দেশের মানুষের আস্থা ফিরবে।আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা যাব এবং জয়ী হয়ে দেশে সুখ-শান্তি ফিরিয়ে আনব।
তিনি আরো বলেন, মানুষের কষ্টের দিকে সরকারের নজর নেই। সরকারের নজর কিভাবে ক্ষমতায় থাকা যায়।দেস্খেন আমার হাতে রক্তের দাগ নেই,আমরা ক্কখমতায় থাকতে অনেক উন্নয়ন করেছি,তাই মানুষের হৃদয়ে আমাদের জায়গা আছে,থাকবে।কত মানুষ খুন হয় ,ঘুম হয় তার কোন খবর থাকেনা।এভাবে দেশ চলতে পারে না । দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে ঘুমাতে চায়।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।