নেইমারকি সত্যিই ফিরতে চেয়েছে? দোটানায় বার্সা

হঠাৎ করেই বার্সালোনার খেলোয়াররা নেইমারের ফেরা নিয়ে কথা বলতে শুরু করেছে। সবাই নেইমারের জন্য বার্সার দরজা খোলা রাখার কথা বলছে। তাহলে কি বার্সায় সত্যিই ফেরার চিন্তা করছে নেইমার।

কিছুদিন আগে মুন্ডু দেপোর্তিভো জানিয়েছিল সর্বপ্রথম এই খবর। তারা জানিয়েছিল নেইমার নিজের ভুল বুঝতে পেরেছে। পিএসজিতে যাওয়া ভুল ছিল সেটা নেইমার উপলব্দি করতে পেরেছে। তাই সে আবারো বার্সায় ফিরতে চায়।

এরপরই প্রথমে বার্সা তারকা ও নেইমারের ঘনিষ্ট বন্ধু হিসেবে পরিচিত ইভান রাকিটিচ সর্বপ্রথম মুখ খুলেন। তিনি বলেন যদি আমার হাতে ক্ষমতা দেয়া হয় তাহলে আমি আজই নেইমারের জন্য বার্সার দুয়ার খুলে দিব। রাকিটিচের পর এবার নেইমারের ব্রাজিল সতির্থ কৌতিনহোও বললেন একই কথা।

হঠাৎ করেই বার্সা তারকাদের এমন কথায় দোটানায় পড়ে গেছে বার্সার কর্মকর্তারা। বোর্ডের মুখপাত্র জোসেপ ভিভাস বলেন, বার্সা তারকাদের এই কথার সত্যতা অনুসন্ধান করে দেখবে তারা। তবে এমন কোন কথা বা অফার এখনো বার্সার কাছে আসেনি।

ভিভাস বলেন, নেইমারের বার্সায় ফিরে আসতে চাওয়ার ব্যাপারে আমরা কিছু জানিনা। সে বার্সা ছেড়ে চলে গেছে এবং আমরা তার সাফল্য কামনা করি। তারপর থেকে আর কিছুই ঘটেনি।

তবে এখুনি নেইমারকে নিয়ে বিতর্কে যেতে চাননা জানিয়ে ভিভাস বলেন, আমরা এমন একজন খেলোয়ারের বিষয়ে কথা বলছি যে আমাদের নয়। তাই আমরা এই বিতর্কের মধ্যে জড়াতে চাই না।