নেইমারকে অনুসরন করেন ভিনিসিয়াস

ফ্লামেঙ্গোর ১৭ বছর বয়সী ব্রাজিল তারকা ভিনিসিয়াস জুনিয়রের নাম এখন পুরো বিশ্বে। আর সেটার কারন হল তিনি রিয়াল মাদ্রিদের তারকা।প্রফেশনাল পুটবলে অভিষেক হওয়ার আগেই রিয়াল মাদ্রিদের রাডারে পড়ে যান এই তারকা। তারপরই বিশ্বের সবচেয়ে দামী তরুন খেলোয়ার হিসেবে রিয়াল মাদ্রিদে যোগ দেন তিনি। তবে রিয়ালের জার্সিতে খেলার জন্য ১৮ বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে তাকে।

এদিকে নেইমারের পর আগামী দিনের ব্রাজিল সেরা তারকা হিসেবে অনেকেই দেখছেন ভিনিসিয়াসকে। অনেকেই এখুনি ভিনিসিয়াসকে তুলনা করেন নেইমারের সাথে। তবে এই তুলনায় মোটেও আগ্রহ নেই ভিনিসিয়াসের।

গোল ডট কমকে দেয়া সাক্ষাৎকারে ভিনিসিয়াস বলেন, আমি তুলনা করার জন্য খেলিনা। তবে আমি সব সময় নেইমারে অনুসরন করি। এখন আমি তার সাথে আরো বেশি যোগাযোগ করছি। সে যখন খেলে আমি সেটা দেখি এবং তার মত করার চেষ্টা করি। আমি আরেকটি নেইমার হতে চাইনা। আমি আমার ক্যারিয়ার আমার মত করে সাজাতে চাই এবং ব্রাজিলের সবাইকে সুখি দেখতে চাই।

ফ্লামেঙ্গোতে খেলা প্রসঙ্গে ভিনিসিয়াস বলেন, যারা যুব দলে খেলে তাদের সবারই স্বপ্ন থাকে বড় ক্লাবে খেলার। আমিও ব্যাতিক্রম নই। আমার স্বপ্ন হল ফ্লামেঙ্গোর হয়ে কোপা লিভার্তাদোরেস ও লিগ শিরোপা জিতা।

ভিনিয়াস বলেন, ফ্লামেঙ্গো এমন একটি ক্লাব যারা আমাকে সাহায্য করেছে। আমার বয়স যখন ১০ বছর তখন থেকেই আমি এখানে। ফ্লামেঙ্গোতে প্রথম দিন আমার খুব মনে থাকবে যেদিন সবাই আমাকে সাহায্য করেছিল।

আগামীর রিয়াল মাদ্রিদ তারকা ভিনিসিয়াসের বয়স ১৮ বছর হলেই রিয়াল মাদ্রিদে চলে যাবেন। তবে ফ্লামেঙ্গো চাচ্ছে অন্তত এই মৌসুম পুরোটা তাকে রেখে দিতে। কিন্তু রিয়াল মাদ্রিদ তাদের তারকাকে নিয়ে ঝুকি নিতে রাজি নয়। তাই বিশ্বকাপের পর পরই তাকে নিতে চায় রিয়াল।