নেইমার কেন পাবেনা ব্যালন ডি অর!

বার্সালোনায় থেকে ব্যাক্তিগত সেরা পুরষ্কার ব্যালন ডি অর জিতা হবেনা নেইমারের। সেটা বুঝতে পেরেন বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন নেইমার। তবে মৌসুমের অর্ধেকটা শেষ হওয়ার পরই ইনজুড়িতে পড়ে মাঠের বাইরে চলে গেছেন নেইমার। আর এই নেইমারেই ক্যারিয়ারের প্রথম ব্যালন ডি অর জিততে হলে আরো অপেক্ষা করতে হবে বলেই জানালেন সাবেক ব্রাজিলিয়ান লিজেন্ড রবার্তো কার্লোস।

কেন এই অপেক্ষা?

কার্লোস বলেন, রোনালদো এবং মেসি এখনো তাদের সেরা ফর্মে আছে। আর মেসি রোনালদো যতদিন টপ ফর্মে থাকবে ততদিন নেইমারকে তৃতীয় সেরা হয়েই থাকতে হবে।

ফ্রান্স ফুটবলকে দেয়া সাক্ষাৎকারে কার্লোস বলেন, নেইমার সেরা হওয়ার জন্য বার্সা ছেড়েছে। কারন, বার্সাতে আছে মেসি। তবে তাকে তৃতীয় হযেই থাকতে হবে যতদিন মেসি-রোনালদো টপ ফর্মে থাকবে।

তিনি বলেন, মেসি মৌসুমের শুরু থেকেই গোর পেয়ে আসছিল। খারাপ যাচ্ছিল রোনালদোর ফর্ম। কিন্তু সেও এমন ভাবেই ফর্মে ফিরেছে এখন, আগের সব গোল পুষিয়ে নিচ্ছে। ইউরোপের টপ গোলদাতার আসনও নিজের দখলে নিয়ে গেছেন।

তবে মেসি রোনালদোকে এভাবে টপকাতে না পারলেও অন্যভাবে তাদের টপকে ব্যালন ডি অর জয়ের সম্ভাবনা দেখছেন এই ব্রাজিলিয়ান তারকা। তিনি বলেন, যদি বিশ্বকাপে ভালো কিছু দেখাতে পারে তাহলেই কেবল ব্যালন ডি অর জয় সম্ভব।