ফাইনালের লক্ষ্যে আমির-আফ্রিদিদের বিপক্ষে স্যামি-তামিমদের শক্তিশালী একাদশ!

পাকিস্তান সুপার লিগে গতকাল ২০ মার্চ পেশোয়ার জালমির মুখোমুখি হয় কোয়েটা গ্লাডিয়েটর্স। আর সেই কোয়ালিফায়ার ম্যাচে ১ রানে জয় পায় তামিমের পেশোয়ার। কোয়েটার বিপক্ষে দারুণ জয়ের দিনে হাঁটুর ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

আর তাই তার চিকিৎসার জন্য দ্রুত পাকিস্তান থেকে থাইল্যান্ডের ব্যাংককেও পাঠাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি। আর এমনটাই দাবি করেছে পাকিস্তানের শীর্ষস্থানীয় পত্রিকা ডন নিউজ। একই সঙ্গে থাইল্যান্ড থেকে আবার লাহোরে ফিরে করাচি কিংসের বিপক্ষে আজ তামিমের মাঠে নামার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছে তারা।

ফাইনালে যাওয়ার লক্ষে আজ বুধবার (২১ মার্চ) বাংলাদেশ সময় রাত আটটায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে করাচি কিংস ও পেশওয়ার জালমি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টসসহ বেশ কয়েকটি টিভি চ্যানেল।

আজকের ম্যাচে যেই দল জিতবে সেই ইসলামাবাদের সাথে ফাইনালে মুখোমুখি হবে। আর আজ করাচির বিপক্ষে ম্যাচে উইনিং কম্বিনেশন মোটেও ভাঙতে চাইবে না জালমি। আর তাই গতম্যাচের একাদশ নিয়েই মাঠে নামবেন পেশোয়ার জালমির অধিনায়ক ড্যারেন স্যামি।

পেশোয়ার জালমি সম্ভাব্য একাদশ: কামরান আকমল (উইকেট রক্ষক), তামিম ইকবাল, আন্দ্রে প্লেচার, মোহাম্মদ হাফিজ, ড্যারেন স্যামি (অধিনায়ক), সাদ নাসিম, লিয়াম ডওসন, আসিফ, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, সামেন গুল।