বল ট্যাম্পারিং শাস্তি পেলেন ব্যানক্রফটের বান্ধবী

অজিরা  ক্রিকেট কে লজ্জায় ডুবিয়েছে । সেই সাথে লজ্জাই পড়েছে দেশের ক্রিকেট বোর্ড । অস্ট্রেলিয়ার অন্যতম অপেনিং ব্যাটসম্যান ব্যানক্রফট এই ঘটনায় তিনি শুধু নিজেই নন আর আছে স্মিথ ওয়ারনার। এবার সেই লজ্জায় অনলাইন দুনিয়াই ডুবলেন ব্যানক্রফটের বান্ধবী কাইতলিন প্যারিসও। জানা গেছে টুইটার-ইনস্টাগ্রামে ব্যানক্রফটকে নিয়ে নোংরা আক্রমণের শিকার হয়েছেন এই কাইতলিন প্যারিস।

গত বছর ২১ বছর বয়সী এই কাইতলিন প্যারিস তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। আর সেখানে দেখা যায় কাইতলিন প্যারিস ব্যানক্রফট এর হাত ধইরে আছেন আর ক্যাপশনে লেখা ছিল ‘তোমার হাত ধরতে পেরে গর্বিত।’ কিন্তু বল ট্যাম্পারিংয়ের ঘটনা পর ওই ছবিতে বয়ে গেছে আক্রমণাত্মক কমেন্টের বন্যা।
অনেকেই অনেক নোইঙ্গো বাজে কমেন্টস লিখছেন, একজন মন্তব্য করেছেন, ‘তোমার প্রেমিক দেশকে অপদস্থ করেছে, প্রতারক।’

আরেকজন মন্তব্য করেছেন, ‘অস্ট্রেলিয়ার ক্রিকেট মারা গেছে। কি লজ্জা। একজন প্রতারকের বান্ধবী হিসেবে কেমন লাগছে?’আরেকজন মন্তব্য করেছেন, ‘বিরক্তিকর ছবি। এটা মুছে ফেল। প্রতারক। ক্রিকেটকে অসম্মান করছ।’
উল্লেখ্য, ২৫ বছর বয়সী ব্যানক্রফট একটা হলুদ কাপড় ব্যবহার করে বল ঘষেছেন। এটা অবৈধ কাজ। কারণ বলের বিকৃতি করার চেষ্টা। বাড়তি সুবিধা পেতে। আর এটিই ধরা পড়ে যায় টিভি ক্যামেরায়।
যার দরুন শাস্তির বন্যা বয়ে যাচ্ছে এই খেলোয়ারের বিপুদ্ধে