বাংলাদেশের বিপক্ষে ২ পরিবর্তন নিয়ে মাঠে নামছে ভারত

নিদহাস ট্রফির প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভারত এবং শ্রীলঙ্কা। সেই ম্যাচে এক হাথুরের টেকনিকের কাছে হারতে হয় ভারতকে। সেই ম্যাচে ১৭৫ রান করে জয়ের দেখা পায়নি ভারতীয় দল। আর এই জন্য আজকের ম্যাচ খুবেই গূ্রত্বপূর্ন ভারতীয় দলের জন্য।

আজ (৮ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। এ বিষয়ে খেলা শুরুর আগের দিন ভারত অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, ‘আগের ম্যাচে আমাদের বোলাররা তাদের সামর্থ্যের সবকিছু দিয়ে চেষ্টা করেছে। কিন্তু কখনো কখনো আপনি যা চাইবেন, যেভাবে চাইবেন সেভাবে আসবে না। আমি মনে করি আমাদের বোলিং লাইন-আপ বেশ অভিজ্ঞ। যদিও পরিবেশ-পরিস্থিতি ভিন্ন, তবে তারা ভালো পারফর্ম করছে। আমি আত্মবিশ্বাসী যে পরের ম্যাচে আমরা ঘুরে দাঁড়াব।’

আর এই ম্যাচে ভারতীয় দলে আসতে পারে দুইটি পরিবর্তন। এই ম্যাচের মাধ্যমে আজ মাঠে নামতে পারেন মোহাম্মদ সিরাজ। শার্দুল ঠাকুরের পরিবর্তে মাঠে নামতে পারেন তিনি। অন্যদিকে ঋষাভ প্রান্তের পরিবর্তে দলে সুযোগ মিলতে পারে অক্ষর প্যাটেলের। কারণ ঋষভ প্রান্তের ওপর একপ্রকার অসন্তুষ্ট ভারতীয় ম্যানেজম্যান্ট। স্বাগতিকদের বিপক্ষে জয়ের ব্যাপারে ঋষভ পন্থের ওপর প্রত্যাশা ছিল তাদের। কিন্তু সে সেটা পূরণ করতে পারেনি।