বার্সাকে সতর্কবার্তা উইলিয়ানের, প্রস্তুত মেসিরাও

আর কয়েকদিন পরই চ্যাম্পিয়নস লিগের মহাগুরুত্বপূর্ন ম্যাচে বার্সালোনার মুখোমুখি হবে চেলসি। বার্সার মাঠ নুক্যাম্পে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এর আগে প্রথম লেগটি ১-১ গোলে ড্র হওয়ায় দ্বিতীয় লেগটি হয়ে গেছে দুই দলের জন্য ফাইনাল।

এদিকে এমন গুরুত্বপূর্ন ম্যাচের আগে নিজেদের প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিয়েছে দুই দলই। গতরাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিষ্টাল প্যালেসকে ২-১ গোলে হারিয়ে বার্সাকে সতর্কবার্তাই পাঠিয়ে দিল চেলসি।

স্টামফোর্ড ব্রীজে ম্যাচের ২৫ মিনিটের সময় উইলিয়ানের গোলে এগিয়ে যায় চেলসি। এই উইলিয়ানই বার্সার বিপক্ষে প্রথম লেগে ১টি গোল করেছিল। তার দুটি শট বারপোষ্টেও লেগেছিল যার কারনে নেহায়াৎ ভাগ্যের জোড়েই বেঁচে যায় বার্সা। ম্যাচের ৩২ মিনিটে চেলসির দ্বিতীয় গোলটি আসে আত্মঘাতী থেকে। গোলটি করেন ক্রিষ্টালের মার্টিন কেলি।

তবে ম্যাচের বাকিটা সময়ে আর কোন গোল চেলসি আদায় করতে না পারলেও ৯০ মিনিটের সময় প্যাটট্রিক ভ্যান অ্যানহল্টের গোলে ব্যবধান কমালেও হার নিয়েই মাঠ ছাড়ে ক্রিষ্টাল প্যালেস।

এদিকে চেলসি সতর্ক বার্তা পাঠালেও সেটার জন্য যে বার্সা প্রস্তুত সেটাও বুঝিয়ে দিয়েছে গতরাতেই। মেসিকে ছাড়াই খেলতে নেমে মালাগার বিপক্ষে ২-০ গোলের জয় পায় দলটি। একটি করে গোল করেন সুয়ারেজ ও কৌতিনহো।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে রাতের অন্য ম্যাচে ম্যানইউর কাছে ২-১ গোলে হেরেছে লিভারপুল। ম্যানইউর হয়ে গোল দুটি করেন রাশফোর্ড। লিভারপুলের গোলটি আসে আত্মঘাতী থেকে।