বিয়ের পিঁড়িতে অ্যাঞ্জেলিনা জোলি!

অ্যাঞ্জেলিনা জোলি পিটের আগে বিলি বব ত্রনটন ও জনি লি মিলারকে বিয়ে করেছিলেন কিন্তু তাদের সাথে তার সংসার টেকেনি। এরপর ২০০৪ সাল থেকে পিট ও জোলি একসঙ্গে বসবাস শুরু করেন। এর মধ্যেই তারা কেনিয়া থেকে ছেলে ম্যাডক্স, ইথিওপিয়া থেকে মেয়ে জাহারাকে দত্তক নেন। ২০০৬ সালে জোলি সিলোহ নামে কন্যা সন্তানের জন্ম দেন। ঠিক তার পরের বছরই তারা ভিয়েতনাম থেকে দত্তক নেন ছেলে প্যাক্সকে।

২০০৮ সালে আবার তাদের কোলে আসে যমজ সন্তান ভিভিনি ও নক্স। এরপর ছয় সন্তানকে সঙ্গে নিয়ে ২০১৪ সালে ফ্রান্সের কোরেন্সে তারা বিয়ে করেন। কিন্তু মাত্র দুই বছরের মত সংসার করে ২০১৬ সালের সেপ্টেম্বরে আকস্মিক এক ঘোষণায় ব্র্যাড পিটের সঙ্গে জোলি তাঁর বিচ্ছেদের ঘোষণা দেন। ২০১৬ সালে ১৫ সেপ্টেম্বর থেকে আইনিভাবেই আলাদা হয়ে যান তারা।

এবার অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি আবারও বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সব গুঞ্জণ পেছনে ফেলে চতুর্থবারের মতো বিয়ে করতে চলেছেন দর্শক নন্দিত এই অভিনেত্রী। তবে এবার আর কোনো অভিনেতা নয় এই নায়িকার চতুর্থ বর হতে চলেছেন এক ব্রিটিশ ধনকুবের।

গণমাধ্যমের খবর, কে হতে যাচ্ছেন জোলির স্বামী তার পরিচয় নিয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। আর বিষয়টি নিয়ে পাপারাৎজিরাও ক্লান্ত হয়ে পড়েছেন জোলির নতুন বরের ঝলক পাবার জন্য।

জানা গেছে, এখন পর্যন্ত নাকি জোলিকে তার সাথে প্রকাশ্যে কোথাও দেখা যায়নি। তবে ঘনিষ্ঠদের কাছে জোলি জানিয়েছেন যত শিগগিরই সম্ভব চতুর্থবার বিয়েটা তিনি সেরে ফেলতে চান।

তাইতো ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকাণ্ড সেরে ফেলতে চাইছেন তিনি। শোনা যাচ্ছে, জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ ব্যক্তির পরিচয় করিয়ে দিয়েছিলেন।

স্বেচ্ছাসেবামূলক কাজের সূত্র ধরেই তাদের দুজনের পরিচয় হয়। শোনা জাচ্ছে, নতুন বিয়ের পর লন্ডনেই ছেলে-মেয়েদের নিয়ে স্থায়ী হতে চান জোলি।