বিশ্বকাপের আগে আবারো আর্জেন্টিনা দলে জায়গা পেলেন হিগুয়েইন

আর্জেন্টিনা দলের ভিলেন হিসেবেই পরিচিত ছিলেন হিগুয়েইন। বড় ম্যাচগুলোতে দলের গোল মিস করে ব্যাপক সমালোচনায় পড়েন তিন। আর এরপরেই দল থেকে বাদ দেওয়া হয় হিগুয়েইনকে। নেওয়া হয়নি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচেও। তার বদলে প্রস্তুতি ম্যাচে নেওয়া হয় দিবালাকে। কিন্তু সেই টুর্নামেন্টে নিজেকে চেনাতে পারেননি দিবালা। আর এবার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের আগে সেই দিবালাকে বাদ দিয়েই নেওয়া হলো হিগুয়েইনকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটির ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আগামী ২৩ মার্চ ইতালির বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা। আর চার দিন পর ওয়ান্ডা মেট্রোপোলিটানোতে স্পেনের মুখোমুখি হবে আলবেসেলিস্তেরা। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের ৩ মাস আগে নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নামছে সাম্পাওলির শিষ্যরা।

আর্জেন্টিনা স্কোয়াড:
সার্জিও রোমেরো (ম্যানচেস্টার ইউনাইটেড), নাহুয়েল গুজম্যান (টাইগ্রেস), উইলি কাবল্লোরো (চেলসি), জাভিয়ার মাশ্চেরানো (হেবেই চায়না ফরচুন), নিকোলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), ফেডেরিকো ফাজিও (রোমা), গ্যাব্রিয়েল মারকাদো (সেভিয়া) মারকোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), রামিরো ফুনেস মরি (এভারটন), মারকোস অ্যাকুনা (স্পোর্টিং সিপি), এডুয়ার্ডো সালভো (বেনফিকা) নিকোলাস টাগলিয়াফিকো (আয়াক্স), লুকাস বিগলিয়া (এসি মিলান), এভার বনেগা (সেভিয়া), লিওনাদ্রো পারেদেস (জেনিত), অ্যাঙ্গেল ডি মারিয়া (প্যারিস সেন্ট জার্মেই) ম্যানুয়েল ল্যানজিনি (ওয়েস্ট হ্যাম), জিওভানি লো সেলসো (প্যারিস সেন্ট জার্মেই), দিয়েগো পেরোত্তি (রোমা) লিওনেল মেসি (বার্সেলোনা), সার্জিও অ্যাগুয়েরো (ম্যানচেস্টার সিটি), গঞ্জালো হিগুয়েইন (জুভেন্টাস)।