বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যে সব বলিউড তারকারা

বিয়ে ছাড়া গর্ভবতী হওয়া এমন ধারণা উপমহাদেশীয় সমাজে দিন দিন বিলীন হতে বসেছে।আর এই ধারাই অগ্রগামী হলেন তারকারা। না এটা বলার অপেক্ষা রাখেনা যে বলিউড তারকারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। এখন জেনে নিন এমনই ক জন বলিউড তারকা যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন।
শ্রীদেবীঃ কদিন আগেই চির বিদায় নেয়া এই বলিউড নায়িকা খোলাখুলি স্বীকার করেছেন যে তিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। ১৯৯৬ সালে বনি কপূরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।
কঙ্কনা সেন শর্মাঃ কঙ্কনা সেন শর্মা বেশ ক বছর প্রেম চালান অভিনেতা রণবীর শোরের সঙ্গে ।২০১০-এর শেষের দিকে দুজনে বিয়ে করলেও তাদের প্রথম সন্তান আসে ২০১১ শুরুতে।
নীনা গুপ্তা : স্যার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে প্রমের সম্পর্ক ছিল নীনা গুপ্তার।বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নীনা গুপ্তা।
সারিকা : অভিনেত্রী সারিকা আর কমল হাসানের ভালবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ হয়নি।ঐ সময়ি সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের বিখ্যাত অভিনেত্রী শ্রুতি হসান।

অমৃতা অরোরা : ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ে অত্যন্ত দ্রুত এবং গোপনতার সঙ্গে হয়। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা।
সেলিনা জেটলি : হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কবছর ছুটিয়ে প্রেমপর্ব চলার পরে সেলিনার সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১১-র জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন সেলিনা।
মহিমা চৌধুরী : ববি মুখোপাধ্যায়কে বিয়ে করার আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী।

বীণা মালিক : দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকি শোনা যায় যে , এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।
আনুশকা শঙ্কর : রবিশঙ্করের মেয়ে আনুশকা শঙ্করও বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।