বিয়ের প্রলোভনে ধর্ষণ, অন্ত:সত্ত্বা স্কুল ছাত্রী

রেসিডেনসিয়াল মডেল স্কুলের অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ইমরান নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ঐ স্কুলছাত্রী। ধর্ষণে অন্ত:সত্ত্বা হওয়ার পর স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় গতকাল সাভার মডেল থানায় মামলাটি করেন তিনি। ওই স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।মামলার পর থেকে পলাতক রয়েছে ইমরান।

জানা যায়, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী স্থানীয় রেসিডেনসিয়াল মডেল স্কুলের অষ্টম শ্রেণিতে পড়তো। একই স্কুলের ইমরান নামের এক কিশোরের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু অভিভাবকদের সম্মতি না পাওয়ায় পরে বিয়ের কথা বলে ওই ছাত্রীকে সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া রাখে। এরপর সেখানে তাকে ধর্ষণ করে ইমরান।

পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে স্ত্রীর স্বীকৃতি না দেয়ায় সোমবার সকালে সাভার মডেল থানায় প্রেমিক ইমরানের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে ওই ছাত্রী। এ ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই সৌমেন মিত্র বলেন, ইমরানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা হয়েছে এবং ওই কিশোরকে আটককের চেষ্টা চলছে।