বেগম জিয়ার মনোবল শক্ত’সুস্থ”ভালো’ আছেন : বিএনপি মহাসচিব

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিএনপির জ্যেষ্ঠ নেতারা খালেদা জিয়ার সাথে দেখা করতে আজ বেলা সোয়া ৩টার দিকে কারাগারে প্রবেশ করেন । তার আপ্রায় ১ঘন্টা সাক্ষাৎ শেষে বেলা ৪টার সময় বের হয়ে আসেন।
এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন,খালেদা জিয়া সুস্থ আছেন, ভালো আছেন,তিনি দেশের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন, তাঁর জন্য দোয়া করতে।
বিএনপির মহাসচিব আরো বলেন, বেগম জিয়ার মনোবল আগের চেয়ে শক্ত আছে। খালেদা জিয়া আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাতে বলেছেন, সবার শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশে সত্য প্রতিষ্ঠিত হবে। আর তাই দেশ ও গণতন্ত্রের স্বার্থে তিনি যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছেন।
তিনি আরো বলেন,খালেদা জিয়াকে মুক্ত করতে আইনি লড়াইয়ের পাশাপাশি গণতন্ত্র প্রতিষ্ঠায় শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত থাকবে। বিএনপি চেয়ারপারসন সবাইকে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যেতে বলেছেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করতে যে সব নেতারা প্রবেশ করেন তাঁরা হলেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।