বেছে বেছে পুরুষদেরই মারছে ভূত, বাঁচতে মহিলাদের পোশাকে পুরুষরা!

রাত হলেই নাকি গ্রামে দাপিয়ে বেড়ায় বিধবার ভূত! নিশানায় থাকে পুরুষেরা। ফলে ভূতের শিকার থেকে বাঁচতে অভিনব পন্থা বেছে নিলেন পুরুষেরা। প্রতিদিন রাতে মেয়েদের পোশাক পরেন পুরুষেরা। এভাবেই নাকি তাঁরা ভূতের হাত থেকে রেহাই পেয়ে যাচ্ছেন। ঘটনা তাইল্যান্ডের।

ডেইলি মেলে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যে তাইল্যান্ডের একটি গ্রামে ভূতের ভয়ে গ্রামের সমস্ত পুরুষদের রাতে শোয়ানোর আগে মহিলাদের পোশাক পরানো হয়। শুধু পোশাকই নয়, মহিলাদের মেকআপও করানো হয় তাঁদের!

তাইল্যান্ডের উত্তর প্রান্তে অবস্থিত নাকোন ফানোম গ্রাম। গ্রামে প্রায় ৯০টি পরিবারের বাস। অত্যন্ত সাধারণ মনে হলেও এই গ্রামের কার্যকলাপই এখন সবার নজর কেড়েছে।
কয়েক সপ্তাহ আগে গ্রামে পাঁচজন যুবকের মৃত্যু হয়। তার পরেই গ্রামের মানুষদের মধ্যে ভূতের ভয় ছড়িয়ে পড়ে। গ্রামের বাসিন্দাদের দাবি, কী কারণে ওই যুবকদের মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি।

গ্রামের বাসিন্দাদের দাবি, এক বিধবার ভূত গ্রামে রাতের বেলায় ঘুরে বেড়ায়। রাতের বেলায় কোনও পুরুষ ঘুমন্ত অবস্থা থাকার সময়ে তার শরীর থেকে আত্মাকে ছিনিয়ে নেয় ওই ভূত, এমনটাই দাবি গ্রামবাসীদের।

এমনকী, বাড়ির সামনে কাকতাড়ুয়ার পুতুলকে লাল পোশাক পরিয়ে রাখা হয়। সেই কাকতাড়ুয়ার ৮০ সেন্টিমিটার একটি নকল পুরুষাঙ্গ তৈরি করা হয়। গ্রামবাসীদের বিশ্বাস, কাকতাড়ুয়ার এই পুতুল থাকলে বিধবার ভূত সেই বাড়িতে ঢুকবে না। অনেকে আবার দাবি করেছেন, কাকতাড়ুয়া লাগানোর পর থেকে গ্রামে আর কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

আপাতত এই ধারণাকে ঘিরেই ভূতের ভয় থেকে বাঁচতে চাইছেন তাইল্যান্ডের এই গ্রামের বাসিন্দারা।