ভক্তদের দারুণ সুখবর দিলেন মেসি!

বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে গতকাল শুক্রবার চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা। আর মেসিবিহীন সেই ম্যাচে ২-০ তে জয় পেয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। দলের হয়ে একটি করে গোল করেন এভার বনেগা ও লাঞ্জিনি।

তবে ইনজুরির কারণে ম্যাচে দেখা যায়নি আর্জেন্টাইন প্রাণভোমরা মেসিকে। ইতালির বিপক্ষে মাঠে নামার কথা থাকলেও শেষ মুহূর্তে হ্যামস্ট্রিং ইনজুরির সমস্যায় খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি। তবে ইনজুরি গুরুতর নয় বলেই জানিয়েছেন মেসি। একই সঙ্গে স্পেনের বিপক্ষে জাতীয় দলের পরের ম্যাচে ফিরছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মাঝে মাঝে আমি হ্যামস্ট্রিংয়ে ব্যাথা অনুভব করি। তবে আমি সব সময় খেলতে চাই। বিশ্বকাপ শুরু হতে এখনো দেরি আছে। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম এই ম্যাচে বিশ্রামে থাকবো, তবে স্পেনের বিপক্ষে খেলার আশা করছি।’

ম্যাচ শেষে আর্জেন্টিনা কোচ সাম্পাওলি বলেন, ‘আমরা মেসিকে একাদশে রেখেই পরিকল্পনা সাজিয়েছিলাম। তবে ইনজুরি থাকায় তার খেলা হয়নি।’ আগামী ২৭ তারিখ (মঙ্গলবার) রাতে স্পেনের বিপক্ষে মাদ্রিদে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা। আর সেই ম্যাচে মেসি ফিরলেও ডান পায়ের ইনজুরির কারণে ডি মারিয়াকে থাকতে হচ্ছে মাঠের বাইরে।