‘ভাইজান এলো রে’ নতুন লুকে সাকিব খান

নতুন সিনেমা নিয়ে বেশ খোশ মেজাজে আছেন সাকিব খান কদিন আগ থেকেই কলকাতায় শুরু হয়ে হল শাকিব খানের নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’র শুটিং। শুটিং লোকেশনে তোলা কিছু ছবি অনলাইনে প্রকাশ হয়েছে সম্প্রতি। ছবিগুলা দেখে বোঝা যাচ্ছে, ধামাকা লুকে দেখা যাবে এবার সাকিব খান কে।
সপ্তাহ খানিক আগে টাইটেল গান দিয়ে যাত্রা করে ‘ভাইজান এলো রে’। এতে শাকিবের সঙ্গে আছেন পায়েল সরকার। আর তাদের সঙ্গ দিচ্ছেন শ’খানেক নৃত্যশিল্পী।

প্রকাশিত ছবিতে দেখা যায়, শাকিবের চোখে নীল চশমা, হাতে রুমাল, গলায় মোটা চেইন ও ঝলমলে পোশাক। আর নায়িকার লুকও গ্ল্যামারাস।

‘ভাইজান এলো রে’সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি। এর আগে একই পরিচালকের সঙ্গে ‘শিকারি’ ও ‘নবাব’ করেছেন শাকিব। প্রযোজনায় আছে এসকে মুভিজ। তবে সিনেমাটিতে বাংলাদেশি কোনো প্রযোজনা প্রতিষ্ঠান আছে কি না তা জানা যায়নি।

‘ভাইজার এলো রে’র মাধ্যমে দ্বিতীয়বারের মতো শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী চ্যাটার্জি। আর এ ছবিতে বাংলাদেশের সুপারস্টারকে দ্বৈত চরিত্রে দেখা যাবে।

‘ভাইজান এলো রে’ আরো অভিনয় করছেন বাংলাদেশের দীপা খন্দকার, শাহেদ আলী, মনিরা মিঠু, কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ।