মৃত্যুর আগে বোন তার ভাইকে যে মেসেজে করলো

মৃত্যুর আগে বোন তার ভাইকে- সম্প্রতি একটি খুব চটুল ঘটনা ঘটেছে। মামলাটি ভাগলপুরের, যেখানে একটি মেয়ে নিষ্ঠুরভাবে হত্যা করা হয়েছিল। কিন্তু মৃত্যু আগে, বোন তার ভাই একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠায়।

এই মেসেজের কারণে, পুলিশকে মারার জন্য কিছু গুরুত্বপূর্ণ সূত্র পাওয়া গেছে। মৃত্যুর আগে, বোন তার ভাইয়ের কাছে একটি বার্তা পাঠিয়েছিল। এই হোয়াটসঅ্যাপ এ লেখা হয়েছে যে ভাই এই বার্তা মুছে ফেলবেন না। তাই আসুন আমরা আপনাকে বলি পুরো ব্যাপার কি।

কয়েক দিন আগে নেহা নামএর একটি মেয়ে, ভাগলপুরের একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট নম্বর -101 তে মারা যায়। এই ঘটনায় পুলিশের গ্রেফতারকৃত স্বামী দিনাশ কুমার আজাদ ওরফে দিনেশ রাজককে গ্রেফতার করেন। পুলিশ বিশ্বাস করে দিনাশ নেহের খুনী। এই বিরুদ্ধে পুলিশএর কাছে একটি শক্তিশালী প্রমাণ আছে।

প্রমান অনুযায়ী, মৃত্যুর আগে, বোন তার ভাইয়ের কাছে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠিয়েছিল। দিনাশের হাতে নেহা নিহত হওয়ার প্রমাণটি কোনটি? আসুন আমরা বলি নেহা তার ভাইয়ের কাছে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠায়। এই বার্তাটি লেখা হয়েছিল যে ভাই এই বার্তাটি মুছে না ফেলার জন্য।

প্রকৃতপক্ষে, এই মামলাটি 18 নভেম্বর হয়। পুলিশ জানায়, নেহা 18 নভেম্বর হোয়াটসপে ভাইয়ের সঙ্গে কথা বলেছিলেন। এই কথোপকথনের সময়, নেহা লিখেছিলেন যে, তার স্বামী তার রুটি এবং ডিম ওমলেট দিয়ে এমনভাবে খাদ্য খাওয়ায় যে স কখনও মা হতে পারে না।

শুধু তাই নয়, নেহাও তার ভাইকে ওষুধ মেশানো একটি রুটি-আমলেটের একটি ছবি মাধ্যমে তার ভাইএর হাতে তুলে দিয়েছিলেন। সম্ভবত নেহা ইতিমধ্যে বুঝতে পেরেছিলেন যে তার স্বামী তার কাছে কিছু করতে পারে, তাই সে তার ভাইকে একই সময়ে বলেছিল যে এই ছবিগুলি এবং বার্তাগুলি মুছে ফেলবে না।

প্রকৃতপক্ষে, নেহা তার স্বামী কৈলাশ তার বিবাহের পরই যৌতুক দাবি করছিলেন। নেহা তার স্বামী রুটি ও আমলেট দিয়ে তাকে এমনভাবে খাওয়ান যে সে কখনও মা হতে পারে না।

মৃত্যুর আগে, বোন ভাইয়ের কাছে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠিয়েছিল এবং এজন্যই পুলিশের কাছে দীনেশের কালো কাজ খুঁজে পাওয়া যায়। তার মৃত্যুর আগে ভাইয়ের কাছে বার্তা পাঠিয়েছিলেন তার ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। হত্যা মামলায়ও দীনেশের বিরুদ্ধে মামলা হয়েছে।

নেহা ও তার ভাই সম্পর্কে কথোপকথন এর উপর স্বামীএর সাথে নেহার কথাবার্তাতে পুলিশ তার মৃত্যুর কারণ মনে করছেন।

কারণ মৃত্যুর আগে নেহা বার্তাটি লিখিতভাবে লিখেছিলেন যে, দিনাশ তাকে রুটি-অমলেট দিয়ে খাওয়ান এবং তারপর ওষুধ খাওয়ান। বার্তাটির সংশ্লিষ্ট স্ক্রিন শট নেহার পরিবার থেকে পুলিশ দাবি করেছে। পুলিশ এই মামলায় কোর্টের সামনে এই বার্তাটি দেখাচ্ছেন।