মেসির গোপন পরিকল্পনাটি জানেন রোনালদো

বার্সেলোনার লা লিগায় উয়েফা চ্যাম্পিয়নশিপের ৪৩ তম বার্ষিকী মেসির সেরা গোল সবার মনে আছে নিশ্চয়।
আর্জেন্টিনার সুপারস্টার তার খেলার কথা এভাভেই খোলাখুলি প্রকাশ করেছেন। যদিও শুক্রবার ম্যানচেস্টারে ইতালির বিরুদ্ধে আর্জেন্টিনা ২-০ ব্যবধানের জয়ীও হয়।
মেসি বলেছেন, “আমি এই হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়েছি। আমি ইতালির বিরুদ্ধে খেলার জন্য অপেক্ষায় ছিলাম কিন্তু আঘাতের কারণে বিশ্রামে ছিমাম তবে আমি স্পেনের বিরুদ্ধে খেলার ব্যাপারে আশাবাদী।

যদিও এর আগে স্পেনের বিপক্ষে ম্যাচে মেসির উপস্থিতি এখনো দেখা হয় নি কিন্তু তিনি ঘরোয়াভাবে খেলতে পারবেন।
স্প্যানিশ আউটলেট ডায়রিও গোল মেসি আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযানের সামনে মেসিকে বারকো মাস্টার আর্নেস্তো ওয়ালভার্ডের সাথে কথা বলার কথা বলেছেন।

বার্সা লা লিগায় দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদ এবং রিয়াল মাদ্রিদের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে আছেন তিনি। মেসি এই গ্রীষ্মে রাশিয়াতে তার দেশের জন্য নতুন কিছু করে দেখাবেন বলে আশা ব্যক্ত করেছেন।

কিন্তু ডায়রিও গোল বলেছেন যে, রোনালদো তার পুরোনো প্রতিদ্বন্দ্বী এ ক্ষেত্রে রোনালদোর ব্রাজিল একটু ছাড় দিতে প্রস্তুত নয় বলে জানা ডায়রিও গোল।

গত মৌসুমে লা লীগায় সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেছেন রোনালদো। এদিক থেকে তিনি ফুর ফুরে ম্যাজাজে আছেন।

মেসি এখন রোনালদো থেকে ২২ ম্যাচে ২৫ গোলের ব্যবধানে এগিয়ে আছেন। কিন্তু পর্তুগিজরা মনে করেন মেসির সাথে কিছু খেলোয়াড়দের এড়িয়ে যাওয়ার জন্য উপদেশ দিয়ে থাকেন।

“আমি সবসময় খেলতে চাই, কিন্তু বিশ্বকাপের রাস্তা এখনও দীর্ঘ। ক্রিস্টিয়ানো রোনালদো বার্সেলোনার এই খেলোয়ারে গোপন পরিকল্পনাটি জানেন বলে জানান রোনালদো।