মেসির সাথে যে কথা দিল নেইমার

পিএসজিতে সুখে নেই নেইমার। আর সেজন্য পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে আসতে চান তিনি। এবিসি নিউজ জানিয়েছিল নেইমার তার বাবাকে বলেছে বিশ্বকাপের আগেই রিয়ালে আসতে চান। তবে মুন্ডো দেপোর্তিভো জানিয়েছিল নেইমার বার্সাতে আসতে চায়।

এরপর বার্সায় নেইমারের দরজা খোলা উল্লেখ করে প্রকাশ্যেই নেইমারের পক্ষে কথা বলেছিল বার্সার তারকা ইভান রাকিটিচ ও ফিলিপ কোতিনহো। এরপর ডন ব্যালন সংবাদ প্রকাশ করেছিল বার্সার সবচেয়ে বড় তারকা মেসিও নেইমারকে বার্সালোনাতে পেতে চায়।

তবে এরপরই পিএসজি প্রধান নাসের আল খেলাফি ব্রাজিলে গিয়ে নেইমারের সাথে দেখা করেন এবং নেইমারের বাবা সেখানে পিএসজি মালিককে আশ্বস্ত করেন যে, নেইমার আগামী মৌসুমে পিএসজিতেই থাকবেন।

এরপর দিয়ারিও গোল এবং ডন ব্যালন আবারো সংবাদ প্রকাশ করে যে, রিয়াল সভাপতি পেরেজে রোনালদোর বেতন বাড়িয়ে ৩৫ মিলিয়ন ইউরো করবে। সেই সাথে আগামী মৌসুমে নেইমার রিয়াল মাদ্রিদে আসবে এমনটাও জানিয়ে দিয়েছেন রোনালদোকে।

এবার এরই মাঝে মুন্ডো দেপোর্তিভো আবারো সংবাদ প্রকাশ করল। তারা তাদের প্রতিবেদনে জানিয়েছে, নেইমার মেসির সাথে কথা দিয়েছে সে পুনরায় মেসির সাথে বার্সালোনায় খেলতে চান। আর বার্সা যদি তাকে কিনতে রাজি হয় তাহলে সে রিয়াল মাদ্রিদের প্রস্তাব ফিরিয়ে দিবে।