মেয়ের জামাই বানিয়ে নেয়া মোরাতাই এখন বেঞ্চে!

রিয়াল মাদ্রিদে যথেষ্ট প্লেয়িং টাইম না পেয়ে রিয়াল ছেড়ে চেলসিতে পাড়ি জমিয়েছেন স্পানিশ তারকা মোরাতা। সেখানে গিয়ে দুর্দান্ত শুরু করেন তিনি। তার প্রশংসায় চেলসি কোচ অ্যন্তনিও কন্তে বলেছিল, মোরাতা এমন একজন মানুষ যাকে আপনি মেয়ের জামাই করতেও দুইবার চিন্তা করবেন না।

এবার সেই মোরাতাকেই এখন সময় কাটাতে হচ্ছে বেঞ্চে বসেই। বার্সালোনার বিপক্ষে প্রথম লেগের ম্যাচেও একাদশে ছিলেন না তিনি। ছিলেন না ম্যানসিটি ও ক্রিষ্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচেও। এবার চেলসি বস জানিয়েছেন, বার্সালোনার বিপক্ষে নুক্যম্পেও বেঞ্চেই থাকতে হচ্ছে মোরাতাকে।

চেলসিতে যোগ দিয়ে দারুন শুরু করেছিলেন মোরাতা। মৌসুমের প্রথমার্ধে ১২টি গোলও করেছিলেন। ইংল্যান্ডেও তার বেশ ভালই চলছিল। সব মিলিয়ে সুখেই ছিলেন তিনি। তবে এক ইনজুড়ি তার খেলার পথে দাড়ায় বাধা হয়ে। মোরাতার ইনজুড়ি আবার যেকোন সময় ফিরে আসতে পারে। তাই সম্পুর্ন সুস্থ হতে তাকে আরো বিশ্রাম প্রয়োজন। আর সেজন্যই এখন তাকে বেঞ্চেই সময় কাটাতে হচ্ছে।

এদিকে দুর্দান্ত ফর্মে আছে হ্যাজার্ড, অলিভার জিরদ, উইলিয়ানরা। তাই এই মুহুর্তে শুরুর একাদশে তাদের ছাড়া মোরাতাকে নিতে চাচ্ছেনা কন্তে। মোরাতার লড়াইটা মুলত জিরদের সাথে। তবে আর্সেনাল থেকে চেলসিতে আসার পর প্রতিটি ম্যাচেই নিয়মিত একাদশেই খেলছেন এই তারকা।

তবে হাল ছাড়তে নারাজ মোরাতা। বার্সার বিপক্ষে দ্বিতীয় লেগের আগে বেশ কঠোর পরিশ্রই করছেন ফিরে আসার জন্য। একই সাথে নিজেকে ফিট করে একাদশে ফেরার দাবী জানাতেও মরিয়া তিনি।