যে কারনে বিশ্ব বিখ্যাত ফরোয়ার্ডকে কেনার পথ থেকে সরে এল রিয়াল

রিয়াল মাদ্রিদের সাম্প্রতিক সময়টা দুর্দান্ত যাচ্ছে। তবে সেটা একেবারেই রোনালদো নির্ভর। রোনালদোকে ছাড়া নির্ভার করার মত ফরোয়ার্ডই নেই রিয়াল মাদ্রিদের। যার কারনে মৌসুমের শুরুতে ভুগতে হয়েছিল তাকে। আর এই ভোগার কারনে নতুন ফরোয়ার্ড কেনার মনোযোগ দেয় রিয়াল। সেই তালিকায় সবার আগে আসে হ্যারি কেনের নাম।

টটেনহামের হয়ে আলো ছড়িয়েছেন এই তারকা। গত বছরে দুর্দান্ত ছিলেন। একের পর এক গোল করা যেন নেশা হয়ে গিয়েছিল। রিয়াল মাদ্রিদও তাই টাকার দিকে না তাকিয়ে ছুটেছিল তার পেছনে। তবে এবার নতুন খবর হল এই ছুটে চলা থেকে সরে এসেছে রিয়াল মাদ্রিদ। আর এই খবরটি জানিয়েছে মেট্রো।

মেট্রো বলেছে, হ্যারি কেনের জন্য রিয়াল মাদ্রিদের কাছে ৩০০ মিলিয়ন দাবী করেছে টটেনহাম। আর আরেক ইংলিশ দৈনিক এএস জানিয়েছে রিয়াল মাদ্রিদ এখন হ্যারি কেনের থেকে মুখ সরিয়ে নতুন ফরোয়ার্ডের দিকে নজর দিচ্ছে যাদের মধ্যে আছে লেভানদস্কি ও সালাহ।

তাহলে কি শুধু টাকার জন্য রিয়াল মাদ্রিদ হ্যারি কেনের থেকে মুখ সরিয়েছে?

মেট্রো বলছে, এর জন্য দুটি কারন। একটি হল ৩০০ মিলিয়ন টাকা হ্যারি কেনের জন্য খরচ করতে কোন ভাবেই রাজি নয় রিয়াল মাদ্রিদ। অন্যদিকে সে রিয়াল মাদ্রিদের সাথে মানিয়ে নিতে পারবেনা বলেও মনে করে তারা। তাছাড়া হ্যারি কেন এই মুহুর্তে আছেন ইনজুড়িতে। তাই আরো বেশি করে আগ্রহ হারিয়েছে রিয়াল। কারন, এরই মধ্যে টটেনহাম থেকে কেনা আরেক তারকা গ্যারেথ বেলের ইনজুড়ি দেখে অসন্তুষ্ট রিয়াল। তার মধ্যে ইনজুড়িপ্রবন আর কাউকে নিতে রাজি নয় তারা।