যে চ্যানেলে দেখা যাবে নিদাহাস ট্রফির ম্যাচগুলো!

শ্রীলঙ্কার স্বাধীনতা দিবসের ৭০ বছর উদযাপন উপলক্ষে কলম্বোর মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজের আয়োজন করতে যাচ্ছে শ্রীলঙ্কা। আর সেই সিরিজের নাম দেয়া হয়েছে নিদাহাস ট্রফি। ৬ মার্চ ভারত-শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে এ সিরিজের। ১৮ মার্চ ফাইনালের মাধ্যমে পর্দা নামবে এ আসরের। ভারত-শ্রীলঙ্কা ছাড়াও নিদাহাস ট্রফিতে অংশগ্রহণ করবে বাংলাদেশ।

আর আসন্ন এই ত্রিদেশীয় সিরিজের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে দলগুলো। তবে অবাক করার বিষয় হল নিদাহাস ট্রফিতে দলগুলোর নিয়মিত অধিনায়করা থাকছেন না। আঙ্গুলের চোটের কারণে খেলবেন না বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলের দায়িত্ব গ্রহণ করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

অন্যদিকে শ্রীলঙ্কা ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউসের ইনজুরির কারণে দলের দায়িত্ব গ্রহণ করেছেন দীনেশ চান্দিমাল। তবে ভিন্ন ঘটনা ভারত দলে। আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছে বিসিসিআই। যার ফলে ভারতের নেতৃত্বে দেখা যাবে রোহিত শর্মাকে।

ঠিক সময়েই শুরু হবে নিদাহাস ট্রফি। তবে এখন প্রশ্ন হল ম্যাচগুলো দেখাবে কোন চ্যানেলে? নিদাহাস ট্রফির ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে ইয়াপ্প টিভি। ইয়াপ্প টিভি ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন।