রহস্যে ঘেরা জান্নাত’র ছবির পোস্টারে

সাইমন-মাহির ‘পোড়ামন’র মাধ্যমে প্রথমবার সিনেমা পর্দায় হাজির হন দুজনে। ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পাওয়া ছবিটি ব্যাপক প্রশংসিত ও ব্যবসা সফল হয়। ছবিটি পরিচালনা করেন জাকির হোসেন রাজু। দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে পেরে আনন্দিত সাইমন-মাহি দুজনেই। ‘পোড়ামন’র পর ‘জান্নাত’ ছবিটি দর্শকের প্রত্যাশা পূরণ করবে বলে আশাবাদী সাইমন-মাহি।

‘জান্নাত’ ছবি পোষ্টার উন্মক্ত করারা হয়েছে। সেখানে দেখা যায় রাগী দৃষ্টিতে তাকিয়ে মিশা সওদাগর। আলীরাজের চোখে ভয়। একটি ছবিতে দেখা যাচ্ছে দুই দিকে তাকিয়ে মাহিয়া মাহি ও সাইমন সাদিক।

অন্যদিকে ব্রিজ থেকে সাইমনের লাফিয়ে পড়া, উপর থেকে পুলিশের গুলি। আর একদম উপরের ছবিতে রোমান্টিক সাইমন-মাহি। পুরো পোস্টারে যেন রহস্যের ছোঁয়া। ‘জান্নাত’ ছবির দ্বিতীয় পোস্টারে এমন রহস্যের আভাস পাওয়া যাচ্ছে।

পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। পোস্টারটি ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, পোস্টারটি দেখলে অনেকের মনেই নানান প্রশ্ন আসতে পারে। সিনেমা হলেই দর্শক সব রহস্য ও প্রশ্নের উত্তর পাবেন।

তিনি আরও বলেন, আগামী রোববার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেবো। সেন্সর সনদ পেলে মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

‘জান্নাত’ ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান। পোস্টার ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।