রিয়াল-পিএসজি ম্যাচে ব্যতিক্রমধর্মী রেফারি চায় পিএসজি!

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে টানা দুবারের ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে হয়েছে নেইমারের প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজিকে)। আর সেই ম্যাচে রিয়ালের কাছে ৩-১ ব্যবধানে হেরে যায় পিএসজি। আর সেই ম্যাচের রেফারিং নিয়ে বেশ আলোচনায় হয়েছিল পিএসজি শিবিরে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লিগে আবারো মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ-পিএসজি। আগামী মঙ্গলবার(৬ মার্চ) বাংলাদেশ সময় দিবাগত রাতে পৌনে দুইটায় মাঠে নামবে এই দুই দল। আর সেই ম্যাচের উপর নির্ভর করছে চ্যাম্পিয়নস লিগে ক্লাব দুটির ভাগ্য। আর তাই প্রথম লেগের মত রেফারিং নিয়ে বাজে অভিজ্ঞতা হওয়া পিএসজি এবার ঘরের মাঠে ব্যতিক্রমধর্মী রেফারি চাইছে।

আজ পিএসজির এক বিশেষ সভা শেষে দলটির স্পোর্টস ডিরেক্টর অ্যান্তেরো হেনরিক জানিয়েছেন ঘরের মাঠে সান্তিয়াগো বার্নাব্যুর পুনরাবৃত্তি চান না তারা। আর তাই এই ম্যাচে অভিজ্ঞতা সম্পন্ন ব্যতিক্রম রেফারি চান তারা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথম লেগে খেলোয়াড় বনাম খেলোয়াড় লড়াই হয়নি। ম্যাচে বাইরের কারো প্রভাব ছিল। আমি কোনো অজুহাত দিব না। সবাই বিষয়টিতে একমত। বিষয়টি ছিল আমাদের জন্য সম্মানহানিকর। আসলে আমাদের সঙ্গেই কেন এমনটি ঘটছে? আগের মৌসুমেও এমনটি হয়েছিল। অভিজ্ঞতাহীন ৪৪ বছর বয়সী একজন রেফারি ছিল আমাদের ম্যাচে। এমনই যদি হয় অবস্থা তাহলে ফিরতি লেগে আমরা একজন সেরা রেফারি চাই। যিনি হবেন ব্যতিক্রমধর্মী।’