লেভান্ডোভস্কিকে নিয়ে বায়ার্ন – মাদ্রিদের কাঁদা ছোড়াছূড়ী

এই মৌসুমে গোল খরাই ভুগছিল রিয়েল মাদ্রিদ। তাই তাদের টার্গেট ছিল নতু স্ট্রাইকার খোজার আর সেই তালিকায় তাদের প্রথম পছন্দ ছিল পোল্যান্ডের আন্তর্জাতিক খেলোয়াডর রবার্ট লেভান্ডোভস্কি।
যদিও বার্ট লেভান্ডোভস্কি বলেছিলেন তার স্বপ্ন পুরনের জন্য জন্য তিনি তার সবোচ্ছ যা ইচ্ছা করবেন। গুব উঠে ছিল এই পোলান্ড খেলোয়ার রবার্ট লেভান্ডোভস্কি বায়ার্নের ছেড়ে দিচ্ছেন।

কিন্তু বায়ার্ন মিউনিখের চেয়ারম্যান কার্ল-হেনজ রুমেনিগজ এই গ্রীষ্মকালে রবার্ট লেভান্ডোভস্কি বিক্রি করার ধারণাটি প্রত্যাখ্যান করেছেন।তিনি বলেন, ১০০% রবার্ট লেভান্ডোভস্কি বায়ার্ন মিউনিখে থাকছেন।
পোল্যান্ডের স্ট্রাইকার ২0১৪ সাল থেকে অ্যালিয়েনজ এরিনায় এসেছেন, ১৮৪ ম্যাচে ১৪২২ টি গোল করেন এবং নিজেকে প্রক্রিয়ায় বিশ্বের সেরা স্ট্রাইকার হিসেবে প্রতিষ্ঠিত করেন।

তবে, রিপোর্টে দাবি করা হয় যে, এই গ্রীষ্মে ২৯ বছর বয়সী রবার্ট লেভান্ডোভস্কি রিয়াল মাদ্রিদে স্বাক্ষর করতে আগ্রহী। কারুমেনিগজ অবশ্য বলছেন, বায়ার্ন মিউনিখের কোনও অফারই বিক্রি করতে পারছে না এবং চেলসির ২008 সালের মত ফ্রাঙ্ক রিবারির প্রচেষ্টায় প্রমাণিত হয়েছে। তিনি আর বলেন, আমাদের ধারনা রের মৌসুমে রবার্ট লেভান্ডোভস্কি বায়ার্ন মিউনিখে খেলবেন।

“আমি ২008 সালের সেপ্টেম্বরকে স্মরণ করতে চাই, যখন আমরা চেলসির ফ্রাঙ্ক রিবেরি থেকে আশ্চর্যজনক অফার পেয়েছিলাম। তবে আশা করা যায় তিনি বায়ার্ন মিউনিখে থাকছেন। তবে এখন দেখার বিষ্য় এই স্ট্রাইকার শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখে থাকেন না কোথাই যান?