শাকিবকে ছাড়া বুবলী, তবে কি………..

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে প্রবেশ করেছেন বুবলী। আর সিনেমায় পা রাখার পর থেকেই অন্য কোনো নায়কের সঙ্গে জুটি হননি বুবলী। তাদের এখন পর্যন্ত চারটি ছবি মুক্তি পেয়েছে চারই নায়ক শাকিব খান।এছাড়া মুক্তি প্রতীক্ষিত রয়েছে আরও একটি ছবি যেটির নায়কও শাকিব খান। তাছাড়া চুক্তিবদ্ধ হওয়া আরও কয়েকটি ছবিতেও শাকিবের বিপরীতেই কাজ করবেন তিনি।

তবে এবারেই শাকিবকে ছাড়া ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বুবলী। তবে শাকিবে মন খারাপ করা কিছুই নেই। কেননা এটি কোন সিনেমা নয়। এটি একটি বিজ্ঞাপনচিত্র। সম্প্রতি একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন বুবলী।

যদিও তাদের একসঙ্গে বেশিরভাগ ছবিতে কাজ করা নিয়ে শাকিবের সঙ্গে তার সম্পর্ক নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নানারকম গুঞ্জন শোনা যায়। তবে শাকিব-বুবলীকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে সবসময়ই বলে এসেছেন তাদের মধ্যে প্রফেশনা ব্যাপার।

এ বিজ্ঞাপনচিত্রটির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে ছাড়াই পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী। প্রসাধনপণ্য তিব্বত বিউটি সোপের শুটিং করে এসেছেন কলকাতায়। এটি পরিচালনা করেছেন সৌনাক মিত্র।

উল্লেখ্য, নায়িকা বুবলীকে গত বছর বেশকিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হবার জন্য প্রস্তাব দেয়া হয়। কিন্তু এই নায়িকা সেসব প্রস্তাবে সাড়া দেননি। তার কারণ হলো ভালো ও আস্থাশীল পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে চাচ্ছিলেন তিনি। আর তাইতো এই বিজ্ঞাপনটিতে কাজ করতে রাজি হয়েছেন বুবলী।মার্চ মাসের শেষদিকে বিজ্ঞাপনচিত্রটি প্রচারে আসবে বলে জানা গেছে।