শাকিব খানের ‘ছেঁড়া’ প্যান্ট নিয়ে তোলপাড়

গত ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ ফিল্ম ক্লাব এর বার্ষিক বনভোজন। ওই বনভোজনে একটি দলের অধিনায়ক হিসেবে শাকিব খান ফুটবল খেলেছেন। সেখানে দেখা যায় শাকিব খান একটি ভিন্ন রকম ফ্যাশনের প্যান্ট পড়েছেন। খেলা শেষে ৪-১ গোলে জিতে যখন পুরস্কার গ্রহণ করছিলেন তখনও ওই প্যান্টটিই পরনে ছিল তার। কিন্তু প্যান্টটির স্টাইল নিয়ে রঙ্গ-তামাশায় মেতেছে ফেসবুক ব্যবহারকারীরা। সেটিকে ছেঁড়া প্যান্ট বলে আখ্যা দিচ্ছেন তারা। ওই অনুষ্ঠানের শাকিবের ‘ছেঁড়া’ প্যান্টের ছবিও ফেসবুকে ব্যাপক হারে ছড়িয়ে পড়ছে। অনেকেই এটি নিয়ে লিখছেন ফেসবুকে।

হাবিবুল্লাহ শওকত নামের একজন লিখেছেন, শাকিব খানের ছেঁড়া প্যান্ট নিয়ে এক ভাইকে বলেছিলাম, শাকিবের কোন দোষ নেই। ভুল করে অপু বিশ্বাসের প্যান্ট পরে ফেলেছে।

অনেকগুলো হাসির ইমো দিয়ে আরেকজন লিখেছেন, আজকে অপু বিশ্বাস থাকলে তো এটা সেলাই করে দিতে পারতো।

বিষয়টি নিয়ে ব্যঙ্গ করে আরেকজন লিখেছেন, বল খেলতে গিয়ে, বাবা ভূয়াপুরীর মুরিদ নায়ক শাকিব খানের প্যান্ট ছিঁড়ে যাওয়ায় আমরা দুঃখিত ও লজ্জিত! প্যান্ট বিক্রেতার তিন দিনের ফাঁসি দাবি করছি।

আবার কম্পিউটারে এডিটিং করে শাকিব খানের সাথে অপু বিশ্বাসের একটি ছবি লাগিয়ে অনেকে বলছেন অপুর প্যান্ট পড়েছেন শাকিব। যদিও এ ছবিটির বাস্তব কোন ভিত্তি নেই।