শুরুর আগেই দুশ্চিন্তায় জর্জরিত কলকাতা নাইটরাইডার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর (আইপিএল) বল গড়ানোর আগে শাহরুখ খানের দল কলকাতা নাইটরাইডার্স শিবিরে উদ্বেগ বাড়ছে। এর কারণ অবশ্য চোট।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের ফাইনালে চোট পেয়েছিলেন ক্রিস লিন। কাঁধের হাড় সরে গিয়েছিল তাঁর। চোটের জন্য কেকেআর শিবিরে আবারও আশঙ্কার কালো মেঘ। এবার অবশ্য ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেল দুশ্চিন্তা বাড়িয়েছেন নাইটদের ক্যাম্পে।

কী হয়েছে রাসেলের? হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য পাকিস্তান সুপার লিগ থেকে ছিটকে গিয়েছেন ইসলামাবাদ ইউনাইটেডের ক্রিকেটার রাসেল। এই মৌসুমে তাঁর আর খেলা হবে না পাকিস্তান সুপার লিগ।

৪ মার্চ করাচি কিংসের বিরুদ্ধে ম্যাচে ডান পায়ে চোট পান রাসেল। ব্যাট করার আর প্রয়োজন পড়েনি তাঁর। গত জানুয়ারিতে ডোপিং নিষেধাজ্ঞা থেকে ফেরার পর এটিই ছিল রাসেলের প্রথম টুর্নামেন্ট। চোটের জন্য পিএসএল-এ এবার রাসেলকে মাঠের বাইরে বসেই কাটাতে হবে।

৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। তার আগে রাসেলের এই চোট উদ্বেগ বাড়াবে কেকেআর শিবিরে। ক্রিস লিনের চোটও নাইট ক্যাম্পে চিন্তা বাড়িয়েছে। নাইট-ভক্তরা এখন তাকিয়ে দলের দুই তারকার দিকে। নাইট শিবিরের মতোই চিন্তায় ভক্তরাও।