শেষ বলে ছক্কা মারবে শেখ হাসিনা

নির্বাচনে ফাইনালের শেষ বলে ছক্কা মারবে শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার (২১ মার্চ) বেলা ২টায় জবি কেন্দ্রীয় অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ফাইনালে হেরে যাওয়াতে খুব কষ্ট পেয়েছিলাম কিন্তু শেখ হাসিনা এবার নির্বাচনে ফাইনালের শেষ বলে ছক্কা মারবে। বিজয়ের মাসেই নির্বাচন হবে আর নির্বাচনের মাঠেই আমরা আপনাদের (বিএনপি) সাথে খেলতে চাই।

দেশে বিএনপি সন্ত্রাস ও জঙ্গীবাদী কার্যক্রমন চালাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি দেশে সন্ত্রাস ও জঙ্গীবাদী কার্যক্রম করে চলেছে। এর সঠিক জবাব জনগণ তাকে এ নির্বাচনেই দিবে। আমরা বিরোধী থাকা অবস্থায় অনেক নির্যাতনের শিকার হয়েছি। ১৯ বার শেখ হাসিনা মৃত্যুর মুখোমুখি হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। আর তার জন্য বাংলাদেশ ছাত্রলীগসহ সকলকে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, এই মার্চ মাসে বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছেন এবং এ মাসেই তিনি স্বাধীনতার ডাক দিয়েছেন। কিছু বেঈমানের জন্য আমরা তাকে হারিয়েছি। পৃথিবীর কোন জাতি তার জাতির জনককে অসম্মান করে না। আর আমরা সেটাই করছি তার সাথে। তিনি আওয়ামীলীগের নেতা হলেও তিনি বাঙ্গালি জাতির জনক। স্বাধীনতা বঙ্গবন্ধুর সৃষ্টি। বঙ্গবন্ধু ছিলেন সাহসের প্রতীক। অন্যায়ের সাথে কখনো আপোষ করেননি।