সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী : রুবেল

গতকাল ম্যাচ হেরে যাওয়াই অভিযোগের তীরটা রুবেল হোসেনের দিকেই ঝুকেছে বেশি। ম্যাচের ১৯তম ওভারে ২২ রান দিয়েছেন রুবেল হোসেন। দুই ছয় ও দুই চার বাংলাদেশকে ডুবিয়েছে হারের লজ্জায়। যদিও প্রথম তিন ওভার রুবেল দারুণ বল করেছেন। তাই শেষ মুহুত্তে সাকিবের ভরশা ছিলেন তিনি কিন্তু রুবেল তার প্রমাণ দিতে পারেন নী।

যেখানে রুবেলের নায়ক হবার কথা ছিল সেখানে তিনি ভিলেন হয়ে গেলেন। নিজেও বুঝতে পেরেছেন, দলের পরাজয়ে দায়টা তাঁর ওপরই বর্তায়। আর তারই দায়বদ্ধতা থেকে নিজের ফেসবুক পেজে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন রুবেল হোসেন। রুবেল তার ফেস বুক পেজে লিখেন,ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে, আমি কখনই ভাবিনি আমার কারণে বাংলাদেশ দল জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দেবেন সবাই।’
তবে সাকিব আল হাসান বলেন , ম্যাচে এমনটা ঘটতেই পারে।সত্যি কথা বলতে কি, রুবেল কিন্তু খুব মিস করেনি। যে জায়গাটায় বল করার কথা ছিল, অল্পের জন্য মিস করেছে। প্রথম ১০ রান দেবার পর সে হয়ত নার্ভাস হয়ে পড়েছিল। সাকিব আরতো বলেন,আমি ভাবছিলাম যে রুবেল বাজে বল করলেও হয়তো ১৫ রান এর বেশিমদেবে না। শেষ ওভারে সৌম্যর জন্য ২০ রান থাকবে, এতে হয়তো বেশ আত্মবিশ্বাসী থাকবে।