সাকিবকে নিয়ে যে আশার কথা শুনালেন ইউসূফ পাঠান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম এবারের আসরে নতুন দল হায়দরাবাদের হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশি তারকা সাকিব আল হাসান। হায়দরাবাদ সাকিবকে দুই কোটি রুপিতে কিনে নেয়। সাকিবের সঙ্গে কেন উইলিয়ামস, শিখর ধাওয়ান, মনীষ পাণ্ডে, ডেভিড ওয়ার্নার, ভুবনেশ্বর কুমার কে নিয়ে শক্তিশালী দল গঠন করেছে হায়দরাবাদ।

স্টার স্পোর্টসের আয়োজিত একটি অনুষ্ঠানে ভারতীয় অলরাউন্ডার ইউসুফ পাঠান জানিয়েছেন, এবারের নিলামে অসাধারণ একটি দলই তৈরি করেছে হায়দ্রাবাদ। বিশেষ করে মিডল অর্ডারের যে সমস্যাটি ছিলো সাকিব থাকায় সেটা এবার অনেকটা কাটাতে পারবে হায়দ্রাবাদ বলে মনে করেন তিনি।

পাঠান বলেন, তাদের(হায়দরাবাদের)মিডল অর্ডার অনেক শক্তিশালী। আপনি দেখে থাকবেন ম্যাচ উইনারের দিক থেকে তাদের মিডল অর্ডার এর আগে অনেক সংগ্রাম করেছে। তবে তারা এখন এমন কিছু ক্রিকেটার পেয়েছে যে যারা এখন ফিনিশারের ভূমিকা পালন করতে পারবে।’

তিনি আরো বললেন,‘তারা পেয়েছে মনিষ পান্ডে, ইউসুফ পাঠান, সাকিব আল হাসানদের মতো ক্রিকেটারদের যারা একদম শেষ পর্যন্ত খেলে আসতে পারে। আমার মনে হয় এই দিকটি তারা সমাধান করতে পেরেছে এই আসরে।’এই আসরের চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে তারা।