স্ত্রীর খুশিতে বার্সেলোনা ছাড়ছেন মেসি

মেসির অনেক দিনের ইচ্ছা আর্জেন্টিনাতেই নিজের বসত গড়বেন। সম্ভব হিচ্ছিলনা ।তবে সাংবাদিক মার্কোস রদ্রিগেজের দাবি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়েই নিয়েছেন আর্জেন্টিনা ও বার্সেলোনার মহাতারকা লিওনেল মেসি। তাও স্ত্রী অ্যান্তোলেনা রোকুজ্জোর ইচ্ছায়।

মার্কোস রদ্রিগেজের বলেন , বার্সেলোনা ছাড়ার কথা মেসি কাছের মানুষদের জানিয়েছেন । হয়ত ঠিক ক্যারিয়ার শেষ করার আগেই আর্জেন্টিনায় ফিরতে চানন এ ফুটবলের বর পুত্র। রোকুজ্জোকেও কথা দিয়ে রেখেছেন, এবারে চ্যাম্পিয়নস লিগ জিতলেই পরের মৌসুমে আর্জেন্টিনা চলে যাবেন।

অ্যান্তোলেনা রোকুজ্জো আর্জেন্টিনাতে থিতু হতে চান। আর মেসিও স্বপ্ন দেখেন বাকিটা সময় ছোটবেলার ক্লাব নিউ ওয়েলসের জার্সি গায়ে চাপিয়ে খেলবেন। তবে মেসির এই স্বপ্নের পথে বাঁধা হতে পারে রাশিয়া বিশ্বকাপ ২০১৮। বিশ্বকাপে মেসির হাতে শিরোপা না উঠলে আর্জেন্টিনার সমর্থকদের রোষের মুখে পড়তে হতে পারে তাকে। সেক্ষেত্রে আর্জেন্টিনায় বসত গড়া কতোটা ঠিক হবে, তা নিয়েই চলছে যত জল্পনা কল্পনা ।

মেসির ও ভাবনা ‘আর্জেন্টিনার ফুটবলে একেবারে বুড়ো বয়সে ফিরতে চাই না। বরং এমন বয়সে ফিরতে চাই, যখন ফুটবলে অনেক কিছু দেওয়ার থাকবে।’

এখন শুধু অপেক্ষা স্ত্রীর ইচ্ছায় কী সিদ্ধান্ত নেন এই আর্জেন্টিনা ও বার্সেলোনার প্রাণ ভোমরা।