স্ত্রীর সাথে ঝগড়া করে উঠে গেল ট্যাংকে, নামলেন পরের স্ত্রীর কথায়

বাসন্তীর সঙ্গে বিয়েতে রাজি করাতে ‘শোলে’ ছবিতে ট্যাঙ্কের মাথায় উঠতে হয়েছিল বীরুকে। হেমা মালিনীকে বিয়ে না করতে পারলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছিলেন ধর্মেন্দ্র। তবে সেটা ছিল নেহাতই ছবির বিষয়। এবার বাস্তবেও তেমন ঘটনার সাক্ষী হল দিল্লি। তবে ঘটনাটা পুরোপুরি এক নয়। প্রেমিকাকে পাওযার জন্য নয়, এখানে স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে টাওয়ার উঠে পড়লেন স্বামী। তবে বেশিক্ষণের জন্য নয়, অন্য এক মহিলার অনুরোধেই আবার তরতর করে নেমেও পড়লেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দিল্লির বাসিন্দা এক ব্যক্তি মোবাইল টাওয়ারে উঠে যান। টাওয়ারের উপরে উঠে সমানে চিৎকার করতে থাকেন তিনি।
প্রত্যক্ষদর্শীদের কাছ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা আসেন। কিন্তু ওই ব্যক্তি টাওয়ার থেকে লাফ দিয়ে আত্মহত্যা করবেন বলে হুমকি দিতে থাকেন। তখনই অন্য এক মহিলা, যিনি ওই এলাকারই এক ব্যক্তির স্ত্রী, তাঁরই অনুরোধে তিনি মোবাইল টাওয়ারটি থেকে নেমে আসেন। তার পর তিনি যা বললেন, তা শুনেই চক্ষু চড়কগাছ হয়ে যায় পুলিশের।
জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম নাবিশ্বর। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে টাওয়ার উঠে গিয়েছিলেন তিনি। স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে কেউ এমন কাণ্ড কী করে করতে পারেন, তা ভেবেই অবাক হয়ে উঠছেন অনেকে। তবে পুলিশের দাবি, ওই ব্যক্তি মানসিক ভাবে সুস্থ নন। তাঁর শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।