২৪ মার্চ সমাবেশে যে চমক দিতে যাচ্ছেন এরশাদ!

আগামী ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন। সেখানে তার শাসন আমলের ৯ বছর এবং আওয়ামী লীগ- বিএনপির ক্ষমতায় থাকা ২৭ বছরের উন্নয়নের তথ্য জনগণের সামনে তুলে ধরা হবে। সবমিলে বিগত ৩৬ বছরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পরিকল্পনা নিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার দলীয় সমাবেশকে কেন্দ্র করে দলের পরিকল্পনা নিয়ে আলাপকালে এমন কথা জানান ।

এ বি এম রুহুল আমীন হাওলাদার বলেন, ‘আমাদের শাসনামলের সকল উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরা হবে। একই সাথে রাস্তাঘাট থেকে শুরু করে কী কী করেছিলাম তা তুলে ধরবো। কোন শাসনামলে বেশি উন্নয়ন হয়েছে জনগণের কাছে তুলে ধরার পাশাপাশি আরেকবার জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার অনুরোধ জানানো হবে।

অন্যদিকে পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু বলেন, ‘২৪ মার্চের সমাবেশ উপলক্ষে প্রস্তুতি অনেক ভালো। আমরা চাচ্ছি স্মরণকালের সকল ইতিহাস ভাঙ্গতে। সকল বিভাগীয় শহরে সম্মেলন করেছি। ক্ষমতা পরিবর্তনের চালিকা শক্তি জাপা।

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতার পালাবদলে প্রভাব ফেলবে। একই সাথে পার্টির অবস্থান দেশে কেমন সেই বিষয়টা সামনে এনে আগামী ২৪ মার্চের সমাবেশ করা হবে জানিয়েছেন বাবলু।

বাবলু বলেন, ‘জাতীয় পার্টির সমাবেশে থেকে সবচেয়ে বড় যে বার্তা আসবে তা হলো এই পার্টি ছাড়া কোনো দল ক্ষমতায় আসতে পারবে না।’

জাতীয় পার্টির অন্য এক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা সমাবেশ উপলক্ষে প্রস্তুতির বিষয়ে বলেন, ‘প্রতিটি থানায় ও ওয়ার্ডে মিটিং-মিছিল করার নির্দেশ দিয়েছি। সামাজিক প্রতিষ্ঠানগুলোকে সম্পৃক্ত করার কাজও চলছে।’

তিনি আরো বলেন, ‘সাধারণ মানুষদের জন্য আমাদের বিগত দিনের উন্নয়ন এবং বর্তমান উন্নয়নের পার্থক্য তুলে ধরা হবে। আমরা কোন পথে উন্নয়ন করেছি, কী কী উন্নয়ন করেছি তার প্রচার করা হবে।’