৩ পেসার ১১ ওভারেই দিয়েছেন ১৩৩ রান!

শ্রীলঙ্কার বিপক্ষে গতকাল ২১৫ রানের অবিশ্বাস্য টার্গেটকে চেজ করে জয় ছিনিয়ে আনে বাংলাদেশ। একি সাথে সৃষ্টি করে নতুন রেকর্ড। টি-২০ ফরম্যাটে এর আগে বাংলাদেশ আগে কখনোই এতো রান চেজ করে জিতে নেই।

তবে এইদিনে ব্যাটসম্যানরা পারফর্ম করলেও বোলাররা কিছুই করতে পারেনি।   যদিও ব্যাটিং উইকেট ছিলো তারপরেও বাংলাদেশের ৩ পেসার মিলে দিয়ে দিয়েছিলেন ১৩৩ রান।

রুবেলের অবশ্য এমন কিছুতে অভ্যাস হয়ে যাওয়ার কথা। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বাংলাদেশের সবচে খরচে বোলিংয়ের রেকর্ড মাশরাফির সঙ্গে ভাগাভাগি করে দখলে রেখেছেন তিনি। এ ছাড়া দুবার পঞ্চাশ পেরিয়েছেন। আরেকবার ৪৯ রানেও আটকা পড়েছেন রুবেল। তবে কাল তাঁকেও পার করে ফেলার সম্ভাবনা দেখিয়েছিলেন তাসকিন।

রুবেল-মোস্তাফিজের চেয়ে কম রান দিয়েছেন, তবে খুব সহজেই এ দুজনকে ছাড়িয়ে যেতে পারতেন তাসকিন। প্রথম ওভারে এক ছক্কা-এক চারের পর দ্বিতীয় ওভারে দুই ছক্কা খেয়েছেন। ওয়াইডেও দিয়েছেন ৫ রান। দুই ওভারে ৩৩ রান দিয়ে প্রথম স্পেলটা শেষ করতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়। তাসকিন কী পারবেন ফিফটি করতে? ব্যাটে না পারুন, অন্তত বলে! তবে সেটাও হয়ে যেত যদি তিনি ৪র্থ ওভার বল করতেন। আর তাই স্লগ অভারের ঝড়টা গিয়েছে রুবেল-মোস্তাফিজের উপর দিয়েই।