আম্বানীর ছেলের বউর সম্পত্তির পরিমাণ কত শুনলে চমকে উঠবেন

ভারতের সবথেকে ধনী ব্যক্তি মুকেশ অম্বানী। একথা সকলেরই জানা। অম্বানী সকালে ঘুম থেকে উঠে কী খান, কোন গাড়িতে যাতায়াত করেন, তাঁর বাড়ি কেমন— এই সবের প্রতি দেশের মানুষের আগ্রহ সব সময়ে তুঙ্গে থাকে। কিন্তু জানেন কি অম্বানীর হবু বউমা কতটা ধনী?

সম্প্রতি গোয়াতে মুকেশ-পুত্র আকাশ অম্বানীর সঙ্গে শ্লোক মেহতার সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই দু’জনের চার হাত এক হতে চলেছে। ছোটবেলা থেকেই এক স্কুলে পড়াশোনা করেছেন আকাশ ও শ্লোক।

এক হিন্দি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, শ্লোক মেহতার মোট সম্পত্তির পরিমাণ ১৮ মিলিয়ন বা ১২০ কোটি টাকা!
২০১৪ সালে নিজের বাবার কোম্পানি ‘রোজি ব্লু ফাউন্ডেশন’-এ ডিরেক্টরের পদে কাজ করতেন তিনি। এটি দেশের শীর্ষস্থানীয় হিরের কোম্পানি। ২০১৫ সালে শ্লোক একটি এনজিও তৈরি করেন, যার নাম ‘কানেক্ট ফর’। দরিদ্রদের খাবার, পোশাক ও আশ্রয় দেওয়াই কাজ এই সংস্থার।

বিলাসবহুল গাড়ি কেনার ব্যাপারেও বিশেষ শখ রয়েছে শ্লোকের। সম্প্রতি তিনি ৪ কোটি টাকা দিয়ে একটি বেন্টলি গাড়ি কিনেছেন। এছাড়াও তাঁর গাড়ির সম্ভারে রয়েছে মার্সিডিজ বেনজ, মিনি কুপারও।
মুম্বইয়ে ধীরুভাই অম্বানী স্কুলে পড়া শেষ করার পরে নিউ জার্সিতে প্রিন্সটন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন শ্লোক। এর পরে লন্ডন স্কুল অফ ইকোনমিকস থেকে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়েছেন তিনি। এছাড়াও আইনে তাঁর স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে।