ভোলায় বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী জাকির নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

ভোলা প্রতিনিধি: ভোলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জাকির নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার ভোর রাতে উত্তর ও দক্ষিন দিঘলদীর সীমানন্তবর্তী বাঘবারা বাঁধ এলাকায় এ বন্দুক যুদ্ধোর ঘটনা ঘটে। এ ঘটনায় বিডি পুলিশের ৫ সদস্য আহত হয়েছে।

আহতরা হলেন, এএসআই মাসুম, কনস্টবল শহিদ, জাহিদ, মিরাজ ও মুজায়েদ। পুলিশ এ সময় একটি এলজি বন্ধুক, ৫ রাউন্ড গুলি, একটি রাম দা ও এক কেজি গাঁজা উদ্ধার করে। নিহত জাকির উত্তর দিঘলদী ইউনিয়নের মৃত সাদেক আলীর ছেলে।

ভোলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম জানান, রাত পৌর ৪টার দিকে বাঘমারা বাধ এলাকার একটি মাছের আড়তে বসে দু’গ্রুপ মাদক ব্যবসায়ী নিজদের মধ্যে মাদক বিক্রি ও আধিফত্য বিস্তার নিয়ে গন্ডগোল করছিলো, এমন খবর পেয়ে ডিবির দুটি দল অভিযানে নামে।

এ সময় পুলিশকে দেখে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে মাদক ব্যবসায়ী জাকির নিহত হয়েছে। তিনি আরো জানান, জাকিদের বিরুদ্ধে মাদক, অস্ত্র,বিস্ফোরক ও খুনসহ ১৯টি মামলা রয়েছে। যারমধ্যে সে ৪ মামলায় সাজাপ্রাপ্ত। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।